প্রধানমন্ত্রী দেশকে সামনে এগিয়ে নিয়ে যাচ্ছেন-- মন্ত্রী গাজী - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ৪ জুন, ২০২১

প্রধানমন্ত্রী দেশকে সামনে এগিয়ে নিয়ে যাচ্ছেন-- মন্ত্রী গাজী


প্রধানমন্ত্রী দেশকে সামনে এগিয়ে নিয়ে যাচ্ছেন---মন্ত্রী গাজী


মোঃ মোয়াশেল ভূঁইয়াঃ-বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশে স্বাধীনতা এনে দিয়েছেন আর তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে চলছেন। বঙ্গবন্ধুর স্বপ্নের সেই ক্ষুধা-দারিদ্র্যমুক্ত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলতে প্রধানমন্ত্রী চেষ্টা চালিয়ে যাচ্ছেন।


শুক্রবার (৪ জুন) বিকালে রূপগঞ্জ উপজেলার ইছাপুরা এলাকায় রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মোহাম্মদ আনছার আলীর উদ্যোগে ৩ শতাধিক অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণকালে তিনি এই কথা বলেন।


মন্ত্রী গাজী বলেন, করোনা সংকট মোকাবিলায় বিশ্বের অন্য দেশের তুলনায় বাংলাদেশের প্রস্তুতি অনেক ভালো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেঁচে থাকতে করোনা মহামারিতে একটি মানুষও অনাহারে থাকবে না। এটাই আওয়ামী লীগ সরকারের চ্যালেঞ্জ। শুধুমাত্র করোনার সময়ই নয়, সরকার আগামীতে সব মানুষকে তাদের অন্ন, বস্ত্র, বাসস্থান, চিকিৎসাসহ সব সুযোগ-সুবিধা নিশ্চিতকল্পে ব্যাপক পরিকল্পনা নিয়েছে।


এ সময় উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইমন হাসান খোকন, রূপগঞ্জ ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মোহন মিয়া, রূপগঞ্জ ইউনিয়ন যুবলীগের সহসভাপতি আব্দুল মতিন ভুঁইয়া প্রমুখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭