সাংবাদিকরাই পুলিশের প্রকৃত বন্ধু- ডিআইজি হাবিবুর রহমান - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ৪ জুন, ২০২১

সাংবাদিকরাই পুলিশের প্রকৃত বন্ধু- ডিআইজি হাবিবুর রহমান


সাংবাদিকরাই পুলিশের প্রকৃত বন্ধু- ডিআইজি হাবিবুর রহমান


আজকের সংবাদ ডেক্সঃ বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) হাবিবুর রহমান গণমাধ্যমে কে  বলেন, সাংবাদিকরাই পুলিশের প্রকৃত বন্ধু।

তবে যেসব সাংবাদিক পুলিশের দুর্নীতির প্রতিবেদন করেন তারা মনে করেন পুলিশ তাদের শত্রু। কিন্তু তাদের অবস্থান পুলিশের বিরুদ্ধে নয়। তারা পুলিশের পক্ষেই আজীবন কাজ করেছেন। তাই পুলিশ প্রকৃত বন্ধু।

সম্প্রত্তি, গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন বা টিভি চ্যানেলে প্রচারিত সংবাদের ভিত্তিতে অনেক সময় দুর্নীতিবাজ পুলিশ সদস্যের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়। আমরা চাই দুর্নীতিমুক্ত পুলিশ এবং মাদকমুক্ত সমাজ গড়ে উঠুক।

এ ক্ষেত্রে পুলিশ এবং ক্রাইম রিপোর্টাররা একে অপরের পরিপূরক হিসেবে কাজ করছেন। তবে সাংবাদিকদের কাছে অনুরোধ, তারা যেন অতিরঞ্জিত কিছু না করেন।

ডিআইজি হাবিবুর রহমান গনমাধ্যম কে আরো বলেন, পড়ালেখা শেষে আমি সাংবাদিকতার মাধ্যমেই কর্মজীবন শুরু করেছিলাম। তাই সাংবাদিকতা আমার রক্তে মিশে আছে। করোনা পরিস্থিতির কথা উল্লেখ করে তিনি আরো বলেন, দেশের ক্রান্তিলগ্নে সম্মুখযোদ্ধা হিসেবে মাঠে পুলিশ এবং সাংবাদিকরাই কাজ করছেন।

আর হাসপাতালে কাজ করছেন ডাক্তার ও নার্সরা। পুলিশের কাজ কেবল আইনশৃঙ্খলা রক্ষা বা চোর-ডাকাতদের গ্রেফতার করা না। আরও অনেক সামাজিক দায়িত্বও পালন করছেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে ধরনের পুলিশ ব্যবস্থা চেয়েছিলেন পুলিশ সেদিকেই যাচ্ছে এবং বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সকল পুলিশের সততা ও নিষ্ঠার সাথে পালন করতে বলেছেন। এমনকি এতে আন্তর্জাতিক মানে পৌঁছতে বেশি সময় লাগবে না পুলিশের।

আমাদের আইজিপি মহোদয় ড. বেনজীর আহমেদের নেতৃত্ব কাজ করে আমরা কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছতে পারবো বলে আশাবাদী।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭