ইঞ্জিঃ মাসুম জনগনের সেবক হিসেবে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন-- হাজ্বী মোঃ আলাউদ্দীন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১৫ মে, ২০২১

ইঞ্জিঃ মাসুম জনগনের সেবক হিসেবে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন-- হাজ্বী মোঃ আলাউদ্দীন



ইঞ্জিঃমাসুম জনগনের সেবক হিসেবে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন-- হাজ্বী মোঃ আলাউদ্দীন


আজকের সংবাদ ডেক্সঃ মেডিকেয়ার জেনারেল হাসপাতালের চেয়ারম্যান ও মারকাযে তালীমুস সুন্নাহ মাদ্রাসা ও জমিরুননেসা মাদ্রাসার প্রতিষ্ঠাতা সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মোঃআলাউদ্দীন বলেন, পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম জনগনের সেবক হিসেবে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। এ জন্য সাধারণ মানুষ চাইছে তিনি আবারও চেয়ারম্যান নির্বাচিত হউক। আগামীতে মাসুমই আবার চেয়ারম্যান নির্বাচিত হবে আজকের সংবাদ ডটকম প্রতিনিধির সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন।


হাজ্বী আলাউদ্দীন বলেন,চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম সোনারগাঁয় উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক নির্বাচিত হয়েছেন সেই সাথে পিরোজপুর ইউনিয়নের বাসিন্দাদের কাছে সৎ ও যোগ্য প্রার্থী হিসেবে বিশেষ পরিচিতি রয়েছে তার। 

হাজ্বী আলাউদ্দীন বলেন,মাননীয় প্রধানমন্ত্রী ও সাংসদ লিয়াকত হোসেন খোকার আস্থাভাজন হিসেবে পরিচিত আমাদের উন্নয়নের স্বার্থে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমকে আমরা আবারও চেয়ারম্যান হিসেবে দেখতে চাই। দীর্ঘদিন ধরে পিরোজপুর ইউনিয়নের মানুষের পাশে থেকে সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে। তিনি আবার চেয়ারম্যান নির্বাচিত হলে এপি খোকার পাশে থেকে সোনারগাঁ উপজেলার পাশাপাশি পিরোজপুর ইউপিকে ব্যাপক উন্নয়ন করতে পারবেন বলে মনে করেন এলাকাবাসী।

মাসুম দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতি করছেন বর্তমানে সোনারগাঁ উপজেলা রাজনীতিতে সক্রিয় আছেন তিনি তার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে আছেন বিএনপি-জামাত লোকজন, তার পরও নিজের আদর্শ থেকে বিচ্যুত হননি মাসুম। 

সেনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক নির্বাচিত হওয়ার পর নিজের কল্যাণমূলক কর্মকাণ্ডের মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেন তিনি।


আমি মনে করি আগামী নির্বাচনে তৃণমূল থেকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে চূড়ান্ত তাকেই করবে। দল থেকে মনোনয়ন দিলে ইউপি  নির্বাচনে বিজয়ী হয়ে আরও ব্যাপক উন্নয়ন করবে,বর্তমানে মাসুম সবার কাছে জনপ্রিয় একজন জনপ্রতিনিধি। দল তাকে মনোনয়ন দিলে একজন সৎ ও যোগ্য প্রার্থী পাবে।এছারাও পুরো উপজেলা আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠন তার হয়ে কাজ করছে।

পরিশেষে হাজ্বী আলাউদ্দীন ইঞ্জিনিয়ার মাসুমের মঙ্লকামনা করে পিরোজপুর ইউপি বাসীর কাছে ভোট পার্থনা করেন। সেই সাথে সোনারগাঁবাসীসহ দেশ-বিদেশে অবস্থানরত সকল শুভাকাঙ্ক্ষীদের পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭