সিদ্ধিরগঞ্জে বান্ধবীর বাসায় বেড়াতে গিয়ে লাশ হলো গার্মেন্টস কর্মী - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১৫ মে, ২০২১

সিদ্ধিরগঞ্জে বান্ধবীর বাসায় বেড়াতে গিয়ে লাশ হলো গার্মেন্টস কর্মী


সিদ্ধিরগঞ্জে বান্ধবীর বাসায় বেড়াতে গিয়ে লাশ হলো গার্মেন্টস কর্মী


আজকের সংবাদ ডেক্সঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে রুমা(১৭) নামে এক নারী গার্মেন্টস কর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের বান্ধবী টুম্পাকে আটক করেছে পুলিশ।

শনিবার (১৫ মে) পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।


নিহত রুমা পেশায় একজন গার্মেন্টস কর্মী। তিনি কুমিল্লা জেলার দেবিদ্বার থানার গনেশপুর এলাকার আব্দুর রহিমের মেয়ে। বর্তমানে মায়ের সঙ্গে তিনি নাসিক ৩ নম্বর ওয়ার্ডের মুক্তিনগর নয়াআটি এলাকায় আমির পাগলার ভাড়া বাসায় বসবাস করতেন।


নিহতের মা রহিমা জানায়,রুমা আদমজী মুনলাইট গার্মেন্টেসে চাকুরি করতো। তার সাথে কাজ করতো টুম্পা নামে একটি মেয়ে সে পাঠানটুলি এলাকায় থাকতো।গত ১২ মে বেতন পাওয়ার পর রুমা আর বাসায় আসেনি। পরে অনেক খুঁজেও তাকে পাওয়া যায়নি। পরবর্তীতে ঈদের আগের দিন রাতে রুমা ৩নং ওয়ার্ডে তার মায়ের বাসায় যায়। এ সময় তার মা তাকে বেতনের টাকার কথা জিজ্ঞেস করলে বলে টুম্পা আপুর কাছে আছে। আমি ঈদের দিন সকালে আসবো। একথা বলে সে আবার পাঠান টুলি টুম্পার বাসায় চলে যায়। পরে ঈদের দিন বিকেলে টুম্পা তার মাকে ফোন দিয়ে রুমার অবস্থা খারাপ বলে জানায়। পরবর্তীতে অসুস্থ অবস্থায় রুমাকে হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের মায়ের দাবী তার মেয়েকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বলেন, ময়না তদন্তের আগে মৃত্যুর কারণ সম্পর্কে স্পষ্ট করে কিছু বলা যাচ্ছে না। তবে জিজ্ঞাসাবাদের জন্য তার বান্ধবী টুম্পাকে আটক করা হয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭