সোনারগাঁয়ে যথাযথ মর্যাদায় ঈদুল ফিতর পালিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১৪ মে, ২০২১

সোনারগাঁয়ে যথাযথ মর্যাদায় ঈদুল ফিতর পালিত


সোনারগাঁয়ে যথাযথ মর্যাদায় ঈদুল ফিতর পালিত 


আজকের সংবাদ ডেস্কঃ  সারা দেশের ন্যায় নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও যথাযথ ভাব-গাম্ভীর্যের মধ্য দিয়ে ঈদ-উল ফিতর উদযাপিত হয়েছে। 


করোনার মহামারীর কারনে সরকারী নির্দেশনা মোতাবেক ঈদগাহের পরিবর্তে মসজিদে পবিত্র ঈদ- উল ফিতরের নামাজ আদায় করেছে ধর্ম-প্রাণ মুসল্লীরা। সোনারগাঁ উপজেলা ঈদগাহে পবিত্র ঈদুল ফিতরের প্রধান জামাত অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল সাড়ে আটটায় পবিত্র ঈদ-উল ফিতরের নামাজ শুরু হয়। ঈদের জামাতে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা,উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম,সহকারী কমিশনার গোলাম মুস্তফা মুন্না,এড. ফজলে রাব্বি, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি- পেশার বিপুলসংখ্যক মানুষ। 


ঈদের জামাত শেষে মোনাজাতে দেশ ও জাতির কল্যাণ কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। পরে এমপি খোকা ও উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম সকল শ্রেণির মানুষের সাথে কোলাকুলি ও কুশল বিনিময় করেন। ঈদের জামাত উপলক্ষে কঠোর নিরাপত্তাব্যবস্থা নেওয়া হয় কেন্দ্রীয় ঈদগাহ ও আশপাশের এলাকায়। মোতায়েন করা হয় আইনশৃঙ্খলা বাহিনীর বিপুলসংখ্যক সদস্য। এছাড়াও বিভিন্ন স্থানে শান্তিপূর্ণভাবে পবিত্র ঈদ-উল ফিতরের জামাত অনুষ্ঠিত হয়েছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭