র‌্যাব-১১র অভিযানে দেশীয় অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৮ সদস্য গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১

র‌্যাব-১১র অভিযানে দেশীয় অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৮ সদস্য গ্রেফতার


র‌্যাব-১১র অভিযানে দেশীয় অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৮ সদস্য গ্রেফতার


আজকের সংবাদ ডেক্সঃ র‌্যাব-১১র অভিযানে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকা থেকে কিশোর গ্যাং এর ৮ সদস্য গ্রেফতার। এসময় গ্রেফতারকৃত আসামীদের কাজ থেকে ১টি চাপাতি,২টি চাকু, লোহার রড়-০১টি ও বৈদ্যুতিক মোটা তার-০১টি উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার(২৭মে)সিদ্ধিরগঞ্জ থানার পাইনাদী ও মৌচাক এলাকায় পৃথক দুটি অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়। 

র‌্যাব-১১র সিনিঃ এএসপি প্রণব কুমার স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়,বৃহস্পতিবার ভোর সারে পাঁচটায় র‌্যাব-১১র একটি আভিযানিক দল সিদ্ধিরগঞ্জ থানার পাইনাদী ও মৌচাক এলাকায় দুইটি পৃথক অভিযান পরিচালনা করে অপ্রাপ্ত বয়স্ক ৩ জন ও প্রাপ্ত বয়স্ক ৫সহ কিশোরগ্যাং এর মোট ৮ সদস্যকে গ্রেফতার হয়। এসময় গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে চাপাতি-১টি, চাকু-২টি, লোহার রড়-১টি ও বৈদ্যুতিক মোটা তার-১টি উদ্ধার করা হয়। 

আসামীর হলোঃ-মোঃ উজ্জ্বল হোসেন (১৯),মোঃ রনি (১৯),মোঃ ইমন হোসেন (১৮),মোঃ কালাম হোসেন (১৯) মোঃ আলমগীর হোসেন (১৯) ও অপ্রাপ্ত বয়স্ক (০৩) জন।


এসময় র‌্যাব-১১র প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, আটককৃত কিশোর গ্যাং এর সদস্যরা নিয়মিতভাবে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানা এলাকায় সন্ত্রাসী ও ছিনতাই কার্যক্রম পরিচালনা করে আসছে। তারা প্রত্যেকে কিশোর গ্যাং এর সদস্য। তারা বেশ কিছুদিন যাবৎ পরিকল্পিতভাবে রাস্তা-ঘাটে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও জনগণের মনে ভয়ভীতি দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছে। 


এবিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন আছে বলেও জানা যায়। 





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭