তৃতীয় শ্রেণির শিশু ধর্ষণের দায়ে সৃজন হাউজিংয়ের মালিক শামীম তারেক গ্রেপ্তার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১

তৃতীয় শ্রেণির শিশু ধর্ষণের দায়ে সৃজন হাউজিংয়ের মালিক শামীম তারেক গ্রেপ্তার


তৃতীয় শ্রেণির শিশু ধর্ষণের দায়ে সৃজন হাউজিংয়ের মালিক শামীম তারেক গ্রেপ্তার



আজকের সংবাদ ডেক্সঃ সৃজন হাউজিং লিমিটেড আবাসন কোম্পানীর পরিচালক শামীম তারেক (৩৬) কে তৃতীয় শ্রেণির শিশু ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার করেছে পুলিশ।




বুধবার (২৬ মে) রাতে ফতুল্লার পাগলায় এলাকার তার হাউজিং কোম্পানীর অফিস থেকে তাকে গ্রেপ্তার করা হয়।সে পাগলা দেলপাড়া টাওয়ার পাড়ের মিলন মিয়ার ভাড়াটিয়া বয়রা ডাক্তারের ছেলে।


শামীম তারেক এর আগে একটি প্রতারণা মামলায় গ্রেপ্তার হয়েছিলেন। ম্যাজিস্ট্রেটের স্বাক্ষর জাল করার অভিযোগে ২০১৭ সালের ১৬ই নভেম্বর তাকে গ্রেপ্তার করা হয়।


এর আগে গত বুধবার সকালে ধর্ষিতা তৃতীয় শ্রেণিতে পড়ুয়া ওই ছাত্রীটির মা বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।


ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক আশিক ইমরান জানাব,পাগলা দেলপাড়া টাওয়ার পাড় এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।


বাদী মামলায় উল্লেখ করেন যে, ফতুল্লা থানার পাগলা দেলপাড়ার টাওয়ারপাড়স্থ মিলনের ছয় তলার তৃতীয় তলায় ধর্ষক শামীম এবং নীচ তলায় বাদী স্বপরিবারে ভাড়া থাকেন। সে সুবাদে পূর্ব পরিচয়ের সুত্র ধরে তার মেয়ে ধর্ষককে আংঙ্কেল বলে ডাকতো। চলতি মাসের ১৬ তারিখে দুপুর ২টার দিকে সে তার মেয়েকে ঘরে রেখে বাইরে গেলে বিবাদী তার মেয়ের মুখ চেপে ধরে প্রথম দফায় ধর্ষণ করে। পরবর্তীতে একদিন পর ১৭ তারিখ দুপর আড়াইটার দিকে বিবাদী পুনরায় তার রুমে প্রবেশ করে তার মেয়েকে একা পেয়ে ছুরির ভয় দেখিয়ে দ্বিতীয় দফায় আবারো ধর্ষণ করে। একপর্যায়ে তার মেয়ে অসুস্থ হয়ে পরলে শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হলে তার মেয়ে তাদেরকে সব কিছু খুলে বলে।


এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান জানান, মামলা দায়েরের পরে অভিযুক্ত আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭