নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে এমপি খোকার মিলাদ ও দোয়া মাহফিল - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১

নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে এমপি খোকার মিলাদ ও দোয়া মাহফিল


নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে এমপি খোকার মিলাদ ও দোয়া মাহফিল


আজকের সংবাদ ডেক্সঃ নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নাসিম ওসমানের ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সোনারগাঁওয়ে এমপি খোকা মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেন।


শুক্রবার (৩০ এপ্রিল) উপজেলার মোগরাপাড়া চৌরাস্তায় তার নিজ কার্যালয়ে পবিত্র মাহে রমজানের ১৭তম রোযার ইফতারের পূর্ব মুহুর্তে মিলাদ ও দোয়া মাহফিলে নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লিয়াকত হোসেন খোকা উপস্থিত থেকে ইফতারে অংশ নেন। 



উল্লেখ্য যে, নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নাসিম ওসমান একজন বীর মুক্তিযোদ্ধা এবং তিনি চার বার নারায়ণগঞ্জ-৫ আসন থেকে নির্বাচিত হয়েছিলেন।


এমপি লিয়াকত হোসেন খোকা বক্তব্যে বলেন, প্রয়াত নাসিম ওসমান ছিলেন নারায়ণগঞ্জের জনমানুষের নেতা, আমার রাজনৈতিক শিক্ষা গুরু। তার হাত ধরেই আমার রাজনিতির হাতেখড়ি। আমি তার রুহের মাগফেরাত কামনার পাশাপাশি তার মৃত্যুতে গভীর শ্রদ্ধাঞ্জলি প্রকাশ করছি। তার মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও কোরআন শরীফ খতম এর ব্যবস্থা করেছি। আল্লাহর কাছে দোয়া করি।


এসময় উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় প্রচার সম্পাদক মোহাম্মদ মাসুম, নারায়ণগঞ্জ জেলার স্বেচ্ছাসেবক পার্টির সদস্য আনিসুর রহমান বাবু,  পিরোজপুর ইউনিয়নের মেম্বার জাহাঙ্গীর আলম, বৈদ্যেরবাজার ইউপি মেম্বার মোহাম্মদ আলী, বাসেদ মেম্বার, নারী নেত্রী জাহানারা বেগম, রুনা আক্তার, নিলুফা বেগমসহ বিভিন্ন ইউনিয়নের জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭