সোনারগাঁয়ে বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগের উদ্যোগে মাস্ক ও ইফতার বিতরণ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১

সোনারগাঁয়ে বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগের উদ্যোগে মাস্ক ও ইফতার বিতরণ


সোনারগাঁয়ে বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগের উদ্যোগে মাস্ক ও ইফতার বিতরণ


সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: বাংলাদেশে করোনার ২য় ঢেউ সামাল দিতে চলছে লকডাউন। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ও কেন্দ্রীয় কমিটির নির্দেশে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁওয়ে সনমান্দী ইউনিয়নের অলিপুরা বাজারে অসহায় মানুষের মাঝে মাস্ক ও ইফতার বিতরণ করেন বাংলাদেশ বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগ সোনারগাঁ উপজেলা শাখা। 

শুক্রবার (৩০শে এপ্রিল) ইফতারের আগ মুহুর্তে ১০০ অসহায় ব্যক্তির মাঝে মাস্ক ও ইফতার বিতরণ করা হয়েছে। বাংলাদেশ বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগ সোনারগাঁ উপজেলা শাখার সভাপতি শাহা জালাল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনারগাঁও উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাবেক সফল সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের সহ-সভাপতি সোনিয়া আক্তার। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগ কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক ও মাহমুদ জেলার শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ এর সাংগঠনিক সম্পাদক আবু কাউসার আহমেদ, বারদী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শেখ নাজমুল আলম বাবু, সনমান্দী ইউনিয়ন পরিষদ এর ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য তোতা মিয়া। বাংলাদেশ বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগ সোনারগাঁও উপজেলার সাধারণ সম্পাদক আকিব হাসান পলাশ এর সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, উপজেলার সাংগঠনিক সম্পাদক মোমেন হাসান বাদশা, মাফিজুল ইসলাম লাদেন, আসিফ রানা, সদস্য দাউদুর রহমান, সনমান্দী ইউনিয়ন এর সভাপতি রাজিম আহম্মেদ, সাইদুর রহমান, ইমরান, রাহিম, রিপন,সজল, ইমরান প্রমুখ। 

সনিয়া আক্তার বলেন, সবসময় জনগণের পাশে থেকে জনগণের খেদমত করতে চাই, জনগণের কথা শুনতে চাই এবং অসহায় মানুষের পাশে থাকতে চাই। সকলে আমরা পারস্পরিকভাবে অসহায় মানুষের পাশে দাঁড়ানো উচিত। অতীতেও জনগনের পাশে ছিলাম, বর্তমানে আছি এবং ভবিষ্যতে থাকবো, ইনশাআল্লাহ। শাহাজালাল হোসেন জানান, মহামারী পরিস্থিতি যতদিন থাকবে ততদিন অসহায় মানুষের মাঝে এই কার্যক্রম অব্যাহত থাকবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭