মোমেন বাহিনী’র প্রধান টাইগার মোমেন র‌্যাব-১১র হাতে বিদেশী পিস্তল,গুলি ও ইয়াবাহসহ গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১

মোমেন বাহিনী’র প্রধান টাইগার মোমেন র‌্যাব-১১র হাতে বিদেশী পিস্তল,গুলি ও ইয়াবাহসহ গ্রেফতার


মোমেন বাহিনী’র প্রধান টাইগার মোমেন র‌্যাব-১১র হাতে বিদেশী পিস্তল,গুলি ও ইয়াবাহসহ গ্রেফতার 


আজকের সংবাদ ডেক্সঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে র‌্যাব-১১ এর অভিযানে দুর্ধর্ষ সন্ত্রাসী টাইগার মোমেন ও তার সহযোগী ইয়াবা,বিদেশী পিস্তল ও গুলিসহ আটক।

 

শুক্রবার(৩০শে এপ্রিল) শুক্রবার দুপুরে সোনারগাঁ থানার কাঁচপুর এলাকা হতে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো,মোমেন বাহিনী’র প্রধান সাব্বির হোসেন মোমেন ওরফে টাইগার মোমেন (৩১) ও তার সহযোগী মোঃ বুলবুল ভূঁইয়া (৩৭)।




র‌্যাব-১১র কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জসিমউদদীন পিপিএম জানান,গোপন সূত্রের তথ্যের ভিত্তিতে জেলার সোনারগাঁ থানাট কাঁচপুর ওলামানগর এলাকা হতে হত্যা,ছিনতাই,ডাকাতি ও মাদকসহ প্রায় ডজন খানেক মামলার আসামী মোমেন বাহিনী’র প্রধান সাব্বির হোসেন মোমেন ওরফে টাইগার মোমেন ও তার সহযোগী মোঃ বুলবুল ভূঁইয়াকে গ্রেফতার করা হয়।


এসময় গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে ম্যাগাজিন ভর্তি ০১টি বিদেশী পিস্তল, ০২ রাউন্ড তাজা গুলি,২০০ পিস ইয়াবা ট্যাবলেট,০১ লিটার বাংলা মদ,মাদক বিক্রয়ের নগদ ১০,০০০/- টাকা ও ০৩ টি মোবাইল ফোন উদ্ধার করা করা হয়। 


তিনি আরও জানান,এলাকাবাসী ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে,ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কের সংযোগস্থল কাঁচপুর এলাকায় মাদক ব্যবসা,তেলচুরি,ডাকাতি ও ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডে জড়িত শতাধিক দুস্কৃতিকারীদের সমন্বয়ে মোমেন এর নেতৃত্বে একটি সন্ত্রাসী বাহিনী গড়ে উঠেছে যা এলাকায়'মোমেন বাহিনী’ নামে পরিচিত। 


এলাকার মূর্তিমান আতঙ্কের নাম এই ‘মোমেন বাহিনী’। এই বাহিনীর ভয়ে এলাকার কেউ মুখ খুলতে সাহস পায় না। ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কে এই সন্ত্রাসী বাহিনী গাড়ি হতে জ্বালানী তেল চুরি,পরিবহনে ছিনতাই ও ডাকাতি এবং মাদক ব্যবসাসহ বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকান্ডে জড়িত। ‘মোমেন বাহিনী’র প্রধান সাব্বির হোসেন মোমেন টাইগার নিজেকে কখনও র‌্যাব আবার কখনও পুলিশ কর্মকর্তা হিসেবে পরিচয় দিয়ে তার অপরাপর সহযোগীদের যোগসাজশে অভিনব কৌশলে মহাসড়কে ছিনতাই ও ডাকাতি করে। হত্যা, ছিনতাই, ডাকাতি ও মাদকসহ প্রায় ডজনখানেক মামলার আসামী ধূর্ত অপরাধী মোমেনকে নিয়ে সম্প্রতি বেশ কয়েকটি পত্র-পত্রিকায় অনুসন্ধানীমূলক রিপোর্ট হয়। উক্ত অনুসন্ধানী রিপোর্টের পরিপ্রেক্ষিতে র‌্যাব-১১ এর একটি চৌকস গোয়েন্দা দল কাঁচপুর এলাকার মূর্তিমান আতঙ্ক সন্ত্রাসী গ্রুপ ‘মোমেন বাহিনী’র প্রধান সাব্বির হোসেন মোমেন ওরপে টাইগার মোমেনসহ তার অন্যান্য সহযোগীদের উপর কঠোর গোয়েন্দা নজরদারী শুরু করে। পরবর্তীতে গোপন সূত্রে তথ্যের ভিত্তিতে শুক্রবার অভিযান চালিয়ে মাদক ও বিদেশী পিস্তলসহ  উল্লিখিত আসামীদের হাতে-নাতে গ্রেফতার করা হয়।  


গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন আছে বলেও জানান। 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭