৩৩৩ নাম্বারে ফোন পেয়ে সোনারগাঁয়ে নিম্ন আয়ের মানুষের ঘরে খাদ্য পৌঁছে দিচ্ছেন ইউএনও আতিকুল ইসলাম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১

৩৩৩ নাম্বারে ফোন পেয়ে সোনারগাঁয়ে নিম্ন আয়ের মানুষের ঘরে খাদ্য পৌঁছে দিচ্ছেন ইউএনও আতিকুল ইসলাম


৩৩৩ নাম্বারে ফোন পেয়ে সোনারগাঁয়ে নিম্ন আয়ের মানুষের ঘরে খাদ্য পৌঁছে দিচ্ছেন ইউএনও আতিকুল ইসলাম 


আজকের সংবাদ ডেক্সঃ নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার জনৈক একজন নিন্ম আয়ের লোক চা দোকানী। দিন এনে দিন খায় মা, স্ত্রী ও দুই সন্তানসহ পাঁচজনের সংসার চলে। কিন্তু করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে চলাচল সীমিত করে দিলে সংসারের আয়ের একমাত্র অবলম্বন চায়ের দোকানটিও বন্ধ হয়ে যায়। খেয়ে-না খেয়ে কষ্টে দিন কাটছিল তাদের।


এর মধ্যে তার স্ত্রী প্রতিবেশী একজনের কাছে শুনতে পান, ৩৩৩ নম্বরে কল করলে খাদ্য সহায়তা দিচ্ছে সরকার। 


গতকাল বৃহস্পতিবার রাতে ৩৩৩ নাম্বরে কল করেন তিনি। সেখান থেকে কল আসে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আতিকুল ইসলামের কাছে। ইউএনও আতিকুল ইসলাম জনৈকের নাম্বরে কল করে সব জেনে সকালেই খাদ্য সহায়তা হাজির হন। খাদ্য সহায়তা হিসেবে জনৈক পরিবার পায় ১০ কেজি চাল, পাঁচ কেজি আলু, দুই লিটার তেল, ১ কেজি ডাল ও এক কেজি পেঁয়াজ।


খাদ্য সহায়তা পেয়ে খুশি জনৈক। তিনি বলেন, 'অ্যাত তাড়াতাড়ি ত্রাণ পাওয়া য্যাবে আমরা ভাবতেই পারিনি। কল দ্যাওয়ার পর সকালের মধ্যেই চাল-ডাল নিয়ে ছার হাজির। এই ত্রাণ দিয়ে তাও পরিবারের ১০-১৫ দিনের খাবারের যোগান হবে।'


উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম বলেন, 'হটলাইন থেকে ভুক্তভোগীর মোবাইল নাম্বর নিয়ে কল করলে ওই গৃহবধূ বলেন যে তাঁর স্বামীর চায়ের দোকানটি বন্ধ। আয় না থাকায় খাবারের কষ্টে আছেন তাঁরা। সকালেই কিছু খাদ্যসামগ্রী তাঁর বাসায় দিয়ে আসি।' এছাড়াও উপজেলার আশপাশের এলাকার নিম্নআয়ের মানুষ গুলো ৩৩৩ যারা ফোন দিয়েছে কাছে হওয়ায় উপজেলায় এসে খাবার নিয়ে যাচ্ছে। 

তিনি এই দুঃসময়ে কেউ যাতে কষ্টে না থাকেন, এ ব্যাপারে প্রশাসনকে সহায়তা করার জন্য সমাজের সবার প্রতি আহ্বান জানান। মানুষ কষ্টে আছে জানলে সঙ্গে সঙ্গে সহায়তা পৌঁছে দেওয়া হবে বলে জানান তিনি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭