মদনপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু'পক্ষের সংঘর্ষে যুবক নিহত,আহত-১০ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১

মদনপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু'পক্ষের সংঘর্ষে যুবক নিহত,আহত-১০


মদনপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু'পক্ষের সংঘর্ষে যুবক নিহত,আহত-১০


বন্দর প্রতিনিধিঃ- বন্দরের মদনপুর এলাকায় আধিপত্য বিস্তার ও ড্রেজার ব্যবসাকে কেন্দ্র করে দু'পক্ষের সংঘর্ষে জুয়েল মিয়া নামের (২৫) এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত জুয়েল মিয়া মদনপুর ইউনিয়নের আন্দিরপাড় এলাকার আনোয়ার হোসেনের ছেলে।

বুধবার রাত আনুমানিক ১০টার দিকে মদনপুর ইউনিয়নের সাইরাগার্ডেন এলাকায় এ ঘটনা ঘটে। এলাকাবাসী জানায় দীর্ঘদিন যাবত এলাকায় আধিপত্য ও একই এলাকায় দুটি ড্রেজারের লাইন স্থাপন নিয়ে আলিম বাহিনী এবং নিহত যুবক জুয়েলের পিতা আনোয়ার বাহিনীর মাঝে বিবেধ চলে আসছিলো।এরই ধারাবাহিকতায় আলিম বাহিনী জুয়েল বাহিনীর উপর হামলা করে।এসময় আলিমের লোকেরা জুয়েলকে এলোপাতাড়ি কুপিয়ে তার বাম হাত বিচ্ছিন্ন করে নিয়ে যায় ঘটনাস্থলেই জুয়েলের তার মৃত্যু হয়। 

এ ঘটনায় উভয়পক্ষের আরও কমপক্ষে ১০জন আহত হয়ে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।এলাকাবাসী আরও জানান,বুধবার রাতে সাইরাগার্ডেনে পার্টি করার জন্য একটি পক্ষ একত্রিত হলে অপর পক্ষ খবর পেয়ে দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায় এসময় পিস্তলের গুলি বর্ষণের ঘটনাও ঘটে। পরবর্তীতে দুই বাহিনীর সশস্ত্র মহড়ায় এলাকা রণক্ষেত্রে পরিনত হয়। এসময় খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে এসে পরিস্থিতি স্বাভাবিক করেন নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার জনাব শেখ মোঃ বিল্লাল হোসেন ও অন্যান্য পুলিশ সদস্যরা।এসময় এলাকাবাসীকে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে ঘটনাস্থলে ছুটে আসেন স্থানীয় মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব গাজী এম এ সালাম। 

এ হতাহতের ঘটনা প্রসঙ্গে নারায়ণগঞ্জ-খ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোঃ বিল্লাল হোসেন বলেন,এলাকায় দু'পক্ষের আধিপত্য বিস্তার এবং পূর্ব শত্রুতার জের ধরে সংঘর্ষ হলে ঘটনাস্থলে এক যুবক নিহত হয়। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এলাকার শান্তি শৃঙ্খলা বজায় রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭