নাশকতার অভিযোগে বিএনপি নেতা ইকবাল হোসেন গ্রেপ্তার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১

নাশকতার অভিযোগে বিএনপি নেতা ইকবাল হোসেন গ্রেপ্তার


নাশকতার অভিযোগে বিএনপি নেতা ইকবাল হোসেন গ্রেপ্তার 


আজকের সংবাদ ডেক্সঃ-হেফাজত ইসলাম বাংলাদেশের ডাকা হরতালে নাশকতার অভিযোগের মামলায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের কাউন্সিলর ও বিএনপি নেতা ইকবাল হোসেনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। 

বুধবার(৭ এপ্রিল) বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুুলিশ সুপার জসিম উদ্দীন চৌধুরী।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত ১টায় র‌্যাব-১১, সিপিএসসি এর অভিযানে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন মিজমিজি এলাকা হতে গত ২৮ মার্চ হেফাজত ইসলাম কর্তৃক ডাকা হরতালে মহাসড়কে নাশকতার অভিযোগে কাউন্সিলর ইকবাল হোসেনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামী নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন মিজমিজি বড়বাড়ী পশ্চিমপাড়া এলাকার মৃত ইদ্রিস আলীর ছেলে। তিনি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ২নং ওয়ার্ডের কাউন্সিলর।

র‌্যাব আরও জানায়, গত ২৮ মার্চ হেফাজত ইসলাম কর্তৃক ডাকা সারা দেশব্যাপী সকাল সন্ধ্যা হরতাল কর্মসূচি পালনকালে দুস্কৃতিকারীরা নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মৌচাক, সানারপাড় ও শিমরাইল এবং চিটাগাং রোড এলাকায় ব্যাপক সহিংসতা, গাড়ি ভাংচুর, নাশকতা সৃষ্টি ও অগ্নিসংযোগ করে জনমনে ভয়ভীতি সঞ্চার ও সরকারী কাজে বাঁধা সৃষ্টি করে।

উক্ত ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় র‌্যাব ও পুলিশ কর্তৃক বাদী হয়ে সন্ত্রাস বিরোধী আইনে পৃথক ৬টি মামলা দায়ের করা হয়। গ্রেপ্তারকৃত আসামী ইকবাল হোসেন উক্ত মামলার অন্যতম এজাহারনামীয় আসামী


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭