র‌্যাব-১১র অভিযানে ১৪ কেজি গাঁজাসহ মোটর সাইকেল আরোহীবেশী দুই মাদক কারবারী গ্রেপ্তার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১

র‌্যাব-১১র অভিযানে ১৪ কেজি গাঁজাসহ মোটর সাইকেল আরোহীবেশী দুই মাদক কারবারী গ্রেপ্তার


র‌্যাব-১১র অভিযানে ১৪ কেজি গাঁজাসহ মোটর সাইকেল আরোহীবেশী দুই মাদক কারবারী গ্রেপ্তার


আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে র‌্যাব-১১র অভিযানে ১৪ কেজি গাঁজাসহ মোটর সাইকেল আরোহীবেশী দুই মাদক কারবারী গ্রেপ্তার। এসময় মোটর সাইকেল জব্দ করা হয়।


শুক্রবার(২২জানুয়ারী)সকালে উপজেলার আষাঢ়িয়ারচর এলাকার  বিসমিল্লাহ ফিলিং স্টেশনের সামনে থেকে তাদের আটক করা হয়।


র‌্যাব-১১ এর কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দীন চৌধুরী জানান,গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁ থানাধীন আষাঢ়িয়ারচর এলাকার বিসমিল্লাহ ফিলিং স্টেশনের সামনে চেকপোষ্ট স্থাপন করে র‌্যাব-১১, সিপিএসসি’র বিশেষ অভিযানে কুমিল্লা হতে ঢাকাগামী একটি মোটর সাইকেল তল্লাশী করে ১৪ কেজি গাঁজা উদ্ধার করা হয় এবং অবৈধ মাদকদ্রব্য গাঁজা পাচারের দায়ে মোঃ মেহেদী মজুমদার মনির ও মোঃ এবাদুল্লাহ গাজী নামক ২ মাদক পাচারকারীকে গ্রেপ্তার করা হয়।


এসময় গ্রেপ্তারকৃত আসামীদের হেফাজত হতে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি মোটর সাইকেল, ২টি ব্যাগ ও মাদক বিক্রয়ের কাজে ব্যবহৃত ২টি মোবাইল ফোন জব্দ করা হয়।


প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়,আসামী মোঃ মেহেদী মজুমদার মনির কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানাধীন গজারিয়া এলাকার মোঃ আব্দুল মান্নানের ছেলে এবং মোঃ এবাদুল্লাহ গাজী নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন চর কিশোরগঞ্জ এলাকার মৃত একিন আলী হাজীর ছেলে।


তিনি আরও জানান,গ্রেপ্তারকৃত আসামীরা দীর্ঘদিন ধরে অবৈধভাবে মোটর সাইকেলযোগে অভিনব কায়দায় কুমিল্লা জেলা থেকে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা নিয়ে এসে নারায়ণগঞ্জসহ ঢাকা ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তারা মোটর সাইকেল আরোহীর ছদ্মবেশে নিজেদের ব্যবহৃত ট্রাভেল ব্যাগে গাঁজা ভর্তি অবস্থায় নিয়মিত পরিবহন করত।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭