পানছড়িতে পার্বত্য জেলা পরিষদের একজন সদস্য রাখার জোর দাবী উঠেছে - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১

পানছড়িতে পার্বত্য জেলা পরিষদের একজন সদস্য রাখার জোর দাবী উঠেছে

পানছড়িতে পার্বত্য জেলা পরিষদের একজন সদস্য রাখার জোর দাবী উঠেছে




মিঠুন সাহা খাগড়াছড়ি প্রতিনিধিঃ- পানছড়ি বাসির সকল স্থর থেকে দাবী উঠেছে খাগড়াছড়ির জেলা পরিষদের শূন্যপদে পার্বত্য শান্তি চুক্তির সূতিকাগার সীমান্ত শহর পানছড়ি উপজেলা থেকে একজন প্রতিনিধি রাখার। 


রাজনৈতিক ব্যক্তি, সুশীল সমাজের নেতৃবৃন্দ,বিভিন্ন পেশাজীবী ও সাংবাদিকসহ সর্বস্তরের জনগণ খাগড়াছড়ির ২৯৮ নং আসনের সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপির দিকে তাকিয়ে আছেন। 


সচেতন মহল মনে করেন, জনদরদি সজ্জন জ্ঞানী খাগড়াছড়ির কর্ণধার কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি, পানছড়ি বাসিকে নিরাশ ও বঞ্চিত করবেন না।


পানছড়ি বাজার দেবালয় মন্দির পরিচালনা কমিটির সভাপতি তপন কান্তি  বৈদ্য বলেনঃআমরা সকল সনাতনী সমাজ চাই আমাদের পানছড়ির সার্বিক উন্নয়নের অগ্র যাত্রাকে তরান্বিত করতে পানছড়িতে একজন জেলা পরিষদের প্রতিনিধি দেওয়ার জন্য আমাদের অভিভাবক বাবু কুজেন্দ্রলাল ত্রিপুরা আমাদের নিরাশ করবেন না।


সাবেক পানছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব বকুল চন্দ্র চাকমা বলেনঃআমাদের এই পানছড়ি সমস্ত পার্বত্য জেলার একটা গুরুত্বপূর্ণ স্থানে ছিলো।আজ কেন গুরুত্ব কমে গেল বুঝতে পারছি না। এই সীমান্তবর্তী পানছড়িতে পার্বত্য অঞ্চলের শান্তি ও সম্প্রীতির বীজ বপন করার জন্য ধুধুক ছড়ায় আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসেছিলেন।আমি মনে করি আমাদের পানছড়িকে উন্নয়নের দিকে এগিয়ে নিতে একজন পার্বত্য জেলা পরিষদের প্রতিনিধি প্রয়োজন।আমি আশা রাখছি আমাদের মাননীয় সাংসদ সদস্য বাবু কুজেন্দ্রলাল ত্রিপুরা পানছড়ির দিকে সুদৃষ্টি রাখবেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭