উন্নয়ণ কাজে সকল শ্রেণীর মানুষের সহযোগীতা চাই: মেয়র আইভী - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০

উন্নয়ণ কাজে সকল শ্রেণীর মানুষের সহযোগীতা চাই: মেয়র আইভী



উন্নয়ণ কাজে সকল শ্রেণীর মানুষের সহযোগীতা চাই: মেয়র আইভী


নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ- ‘দলে থেকে সরকারের উন্নয়ণ কাজকে অস্বীকার করা মানে দলকে অস্বীকার করা’ বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (এনসিসি) মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। 

সোমবার(২৮ডিসেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের সিদ্বিরগঞ্জে সিটি কর্পোরেশনের চলমান ডিএনডি খালের উপর ৬টি দৃষ্টিনন্দন ব্রীজ নির্মাণের পরিদর্শনে এসে তিনি এ মন্তব্য করেন।


এ সময় মেয়র আইভী স্থানীয় জনপ্রতিনিধি, প্রশাসন, রাজনীতিবীদসহ সকল শ্রেণীর মানুষের কাছে উন্নয়ণ কাজে সহযোগীতা কামনা করে বলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনসহ দেশে বিগত দশ বছরে দেশে যত উন্নয়ণ হয়েছে- সবই আওয়ামীলীগ সরকারের আমলে। কেউ যদি বলে, মেয়র আইভী সিটি কর্পোরেশন এলাকায় কোন কাজ করেনি- তাহলে সে দলকেই অস্বীকার করলো। কারণ বিগত ৫ বছরে সিটি কর্পোরেশনের জন্য ব্যাপক বাজেট এসেছে সরকার থেকে এবং এর বিপরীতে ব্যাপক উন্নয়ণ কাজও হয়েছে।


এসময় আরো উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মোঃ মজিবুর রহমান,  জেলা আওয়ামীলীগের সদস্য সাদেকুর রহমান, মহানগর যুবলীগের সিনিয়র সহ-সভাপতি কামরুল হুদা বাবু, সংরক্ষীত নারী কাউন্সিলর মনোয়ারা বেগম, জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদিকা রানু খন্দকার, বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন মোল্লা, শহীদুল ইসলাম, তোফাজ্জল, আব্দুল মান্নান, দুদ মিয়া সরদার, বিশিষ্ট ব্যবসায়ী হাজী জহিরুল ইসলাম ভূইয়া, আওয়ামীলীগ নেতা ফজলুল হক হাওলাদার, বশির আহমেদ, যুবলীগ নেতা জামান মিয়া, মিজানুর রহমান খাঁন রিপন, জোবায়েদ প্রমূখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭