শিল্পপতি মামুন ভূইয়ার পিতার মৃত্যুতে এমপি খোকা ও ইঞ্জিঃ মাসুমের শোক - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০

শিল্পপতি মামুন ভূইয়ার পিতার মৃত্যুতে এমপি খোকা ও ইঞ্জিঃ মাসুমের শোক



শিল্পপতি মামুন ভূইয়ার পিতার মৃত্যুতে এমপি খোকা ও ইঞ্জিঃ মাসুমের শোক



আজকের সংবাদ ডেক্সঃ নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার বিশিষ্ট শিল্পপতি,দানবির, সমাজসেবক সোনারগাঁ পৌরসভার কৃতিসন্তান মাটি ও মানুষের বন্ধু আলহাজ্ব ফারুক হোসেন ভূইয়া ও আলহাজ্ব ফেরদৌস মামুন ভূইয়ার(সিআইপি)পিতা ফজলুর রহমান ভুইয়ার মৃত্যুতে নারায়ণগন্জ-৩(সোনারগাঁ)আসনের সংসদ সদস্য,জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব জননেতা লিয়াকত হোসেন খোকা গভীর শোক প্রকাশ করেছেন।  


সোমবার(২৮ডিসেম্বর) সন্ধ্যায় ঢাকার একটি হাসপাতালে বার্ধক্যজনিত কারনে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন।(ইন্না-লিল্লাহি ওইন্না-ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তিনি ৫ ছেলে ও ২ কন্যা সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।


আগামীকাল মঙ্গলবার সকাল ১০টায় গোয়ালদী প্রাথমিক বিদ্যালয়ের বালুর মাঠে মরহুমের জানাযা অনুষ্ঠিত হবে।


এমপি লিয়াকত হোসেন খোকা এক বিবৃতিতে বলেন, মরহুম ফজলুর রহমান ভুইয়া একজন ধর্মপ্রাণ ও শান্তিপ্রিয় মানুষ ছিলেন। আমরা মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করে পরিবারকে ধৈর্য্য ধারণ করার জন্য আল্লাহ পাকের রহমত কামনা করেন।


এ সময় আরো শোক জানিয়েছেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম,সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল,নারায়ণগঞ্জ জেলা সেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক আলহাজ্ব জাবেদ রায়হান জয় প্রমুখ। 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭