সোনারগাঁয়ে ইউপি সদস্যকে প্রাননাশের হুমকি,খামারের মাছ লুট - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০

সোনারগাঁয়ে ইউপি সদস্যকে প্রাননাশের হুমকি,খামারের মাছ লুট



ইউপি সদস্যকে প্রাননাশের হুমকি,খামারের মাছ লুট 


সোনারগাঁ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে এক ইউপি সদস্যর মাছের খামার থেকে মাছ লুট হওয়ার অভিযোগ উঠেছে।


গত রোববার সকালে উপজেলা নয়াগাঁও ইউনিয়নে লাদুরচর এলাকার এক পুকুর থেকে মাছ লুট করা হয়।এ বিষয়ে ইউপি সদস্য আনোয়ার হোসেন ৬ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা ১০/১২জনকে আসামী করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সুত্রে  ও নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের সদস্য আনোয়ার হোসেনের কাছ থেকে জানাযায়,উপজেলার লাধুরচর এলাকায় নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের সদস্য আনোয়ার হোসেন ও এলাকার কয়েকজন মিলে পুকুর, খাল ও বিলে ২ বছর ধরে মাছ চাষ করে আসতে ছিল।

তারই ধারাবাহিকতা গত ২০ ডিসেম্বর আ:জালালের ছেলে মো:সেলিম, বিল্লাল, আ:বারেক, সোহেল, কাশেম, রাকিব, সজিব সহ অজ্ঞাতনামা লোকজন আনোয়ার হোসেনের প্রজেক্ট থেকে লক্ষ লক্ষ টাকার মাছ ধরে নিয়ে যায়। এসময় এলাকাবাসী বাধা দিলে ভয়ভীতিসহ হুমকি প্রদান করেন। 

এরই জের ধরে পূর্ব পরিকল্পিতভাবে উল্লেখিত বিবাদীগন ও অজ্ঞাতনামা বিবাদীরা দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে ইউপি সদস্য আনোয়ার হোসেনের বাড়ীতে অনধিকার প্রবেশ করে হামলা চালিয়ে ও কুপিয়ে ছানাউল্লাহ, আ:রহিম ও ইমনকে মারাক্তকভাবে আহত করে। তাদের ডাক চিৎকারে আশেপাশের লোকজন আগাইয়া আসিলে বিবাদীরা অকথ্য ভাষায় গালমন্দ করে এবং ইউপি সদস্য আনোয়ার হোসেনকে প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়। পরে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।


ইউপি সদস্য আনোয়ার হোসেন বলেন, আমরা কয়েকজন মিলে পুকুর, খাল ও বিল লিজ নিয়ে ২ বছর যাবৎ মাছ চাষ করিতেছি। আমার প্রজেক্টর ৪৫ লাখ টাকার মাছ লুট করে নিয়েছে। আমার বাড়িতে প্রবেশ করে তিনজনকে মারধর করে আহত করেছে।

এবিষয়ে অভিযোগের তদন্তকারী উপ-পরিদর্শক (এসআই) সূভাষ চন্দ্র সরকার জানান,উপয় পক্ষই স্থানীয় ভাবে মিমাংসার চেষ্টা করতেছে।

সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম জানান, লিখিত অভিযোগ পেয়েছে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭