নারায়ণগন্জের শ্রেষ্ঠ এসিল্যান্ড আসমা সুলতানা নাসরিন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০

নারায়ণগন্জের শ্রেষ্ঠ এসিল্যান্ড আসমা সুলতানা নাসরিন

 

নারায়ণগন্জের শ্রেষ্ঠ এসিল্যান্ড আসমা সুলতানা নাসরিন




বন্দর প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ সহকারী কমিশনার(ভুমি)নির্বাচিত হয়েছেন বন্দর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আসমা সুলতানা নাসরীন।

বৃহস্পতিবার(২৪ডিসেম্বর)ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তার হাতে সম্মাননা ও স্বীকৃতির স্মারক তুলে দেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

বিশেষ অতিথিঃ ইউসুফ হারুন, সচিব, জনপ্রশাসন মন্ত্রণালয়। বিশেষ অতিথি মোকাম্মেল হোসেন,অতিরিক্ত সচিব, জনপ্রশাসন মন্ত্রণালয়। সভাপতিত্ব করেন ঢাকা বিভাগীর কমিশনার মোস্তাফিজুর রহমান। ২০২০ সালের সামগ্রিক কর্ম দক্ষতা বিবেচনায় জেলা পর্যায়ে শ্রেষ্ঠ কর্মকর্তাদের এ সম্মাননা দেয়া হয়।

জানা যায়,পেশায় প্রশাসনিক কর্মকর্তা হলেও প্রশাসনিক গণ্ডির বাইরেও আসমা সুলতানা নাসরীন,জনমুখী বিভিন্ন কর্মকাণ্ড এরই মধ্যে সরকারের উচ্চমহলে সাড়া ফেলেছে। জনবান্ধব একজন সহকারী কমিশনার(ভুমি)কর্মকর্তা হিসেবে সাধারণ মানুষের কাছে স্বীকৃতি এর মধ্যেই মিলেছে তার ঝুলিতে। বর্তমানে তিনি কর্মরত আছেন বন্দর উপজেলা সহকারী কমিশনার(ভূমি)হিসেবে।

এবিষয়ে জানতে চাইলে আজকের সংবাদ ডটকম প্রতিনিধিকে আসমা সুলতানা নাসরীন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের বিশেষ তাগিদ হচ্ছে মাঠপ্রশাসনকে জনবান্ধব হিসেবে তৈরি করা। এক্ষেত্রে প্রশাসনের মাঠপর্যায়ের কর্মকর্তারা যদি সেই দৃষ্টিভঙ্গি নিয়ে কাজ করে তাহলেই প্রকৃতপক্ষে সাধারণ মানুষ সুফল পাবে।

একইসাথে সরকারের উদ্দেশ্য সফল হবে জানিয়ে তিনি আরও বলেন, চেষ্টা করি প্রশাসনিক গণ্ডির বাইরেও নিজের অনুধাবন থেকে জনবান্ধব কাজ করার, সাধারণ মানুষের পাশে থাকার। আমি মনেকরি, আমাদের কর্মকাণ্ডগুলো যদি আগামী প্রজন্মের জন্য শিক্ষণীয় হয় তাহলে দেশের অগ্রযাত্রায় তারাও অগ্রপথিক হিসেবে ভূমিকা রাখতে সক্ষম হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭