আল মোস্তফা কোম্পানির বিরুদ্ধে জোর পূর্বক প্রাচীর নির্মান করার অভিযোগ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০

আল মোস্তফা কোম্পানির বিরুদ্ধে জোর পূর্বক প্রাচীর নির্মান করার অভিযোগ

আল মোস্তফা কোম্পানির বিরুদ্ধে জোর পূর্বক প্রাচীর নির্মান করার অভিযোগ 



আজকের সংবাদ ডেক্সঃ নারায়ণগন্জের সোনারগাঁয়ে সাধারণ মানুষের জমি জোর করে প্রাচীর নির্মান করার অভিযোগ উঠেছে আল মোস্তফা কোম্পানির বিরুদ্ধে। 


গতকাল বৃহস্পতিবার(২৪শে ডিসেম্বর) বিকেলে উপজেলার পিরোজপুর ইউনিয়নের দুধঘাটা মৌজার চান্দেরচক গ্রামের আবুল কালাম গং এর জমি জোর করে প্রাচীর নির্মান করে দখল নেওয়ার পায়তারার অভিযোগ করেন ভুক্তভোগী আবুল কালাম।


আবুল কালাম গং এর জমির পাশেই অবস্থিত আল মোস্তফা কোম্পানি জায়গা,পাশাপাশি জায়গা হওয়াতে জোর করে আবুল কালাম গং এর জমির প্রাচীর নির্মান করে দখল নেওয়ার পায়তারি করছেন বলে জানা যায়। 


আবুল কালাম জানান, আমি একজন সাধারণ  চাকুরীজীবি মানুষ। আমার পরিবারের ৪ ভাই ও ৪ বোন। আমাদের শেষ সম্বল বলতে এই জমিটুকুই আর আমরা খুব নিরিহ মানুষ আমারা কাজ না করলে পরিবারের ভরনপোষন চালাতে পারিনা।আমরা চার ভাই মিলে খুব কস্ট করে টাকা জমিয়ে ও ঋন করে আমাদের জমির প্রবেশ পথে দেয়াল নির্মাণ করি। কিন্তু কে বা কাহারা আমাদের জমির দেয়াল রাতে অন্ধকারে ভেঙে ফেলে দেয়। 


পরবর্তীতে আল মোস্তফা কোম্পানী আমাদের সাথে কোন প্রকার আলোচনা ছাড়াই আমাদের জমির উপরে দেয়াল নির্মান করেন ও দখল নেওয়ার চেষ্টা করেন। আমরা স্হানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে জমিতে যাই এবং দেখতে পাই আমার জমিতে যাইবার মত কোন রাস্তা না রেখে আমার জমি সম্পূর্ণ বন্ধ করে দেয় এবং কর্মরত রাজ মিস্ত্রীকে জিঙ্গাসা করিলে বলে আল মোস্তফার ইন্জিনিয়ার দেলোয়ার আমাদের কোন প্রবেশ পথ না রেখেই দেয়াল নির্মান করতে হুকুম দিয়েছেন। আমরা গরীব ও অসহায় বলে কি আমাদের জমি দখল করে নিবে আল মোস্তফা কোম্পানি।


আমি স্হানীয় প্রসাশন ও মাননীয় প্রধান মন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি,যেন   আমাদের পরিবারের শেষ সম্বল টুকু রক্ষা পায়।

আমি স্হানীয় প্রসাশনের কাছে জানতে চাই আল মোস্তফা কোম্পানির খুটির জোর কোথায়?আল মোস্তফা কাউকে কিছু না বলে, আমাদের কাছ থেকে খরিদ না করে জমিতে কেন দেয়াল নির্মান করবে??


এ বিষয়ে আল মোস্তফার কাছে জানতে চাইলে তার ব্যবহিত মোবাইল নাম্বারটি বন্ধ পাওয়া যায়। 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭