লিয়াকত হোসেন খোকার এলাকায় খালি উন্নয়ন-- বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০

লিয়াকত হোসেন খোকার এলাকায় খালি উন্নয়ন-- বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী


 


লিয়াকত হোসেন খোকার এলাকায় খালি উন্নয়ন-- বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী 


মোঃ নুর নবী জনিঃ নারায়ণগঞ্জ এসএসসি পঁচাশি অ্যালামনাই এসোসিয়েশন (নাসপা)এর সংবর্ধনা ও পুনর্মিলন অনুষ্ঠান অনুষ্ঠিত।  


শুক্রবার(২৫শে ডিসেম্বর) সকালে নারায়ণগন্জের সোনারগাঁয়ে অবস্থিত রয়েল রিসোর্টে এ সংবর্ধনা ও পুর্নমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 


এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্বাধীনতা পুরস্কারপ্রাপ্ত নারায়ণগঞ্জ -১( রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক।


অনুষ্ঠানের শুরুতেই অতিথিবৃন্দ রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি,বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীককে ফুলদিয়ে বরণ করে নেন।


নারায়ণগঞ্জ এসএসসি পঁচাশি (১৯৮৫) অ্যালামনাই এসোসিয়েশনের (নাসপা) সভাপতি চৌধুরী মো: হামিদ আল মাহবুবের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টি সমর্থিত নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য মোহাম্মদ আলী, বিপিএটিসি সচিব মো রাকিব হোসেন ( এনডিসি), যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সচিব মো আখতার হোসেন,আসন্ন সোনারগাঁ পৌরনির্বাচনের মেয়র পদপ্রাথী ডালিয়া লিয়াকত,এম জামাল উদ্দিন,শরীফ মোহাম্মদ আরিফ মিহির প্রমুখ।


এসময় প্রধান অতিথি পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেন,শুধু আমার এলাকা কেনো, লিয়াকত হোসেন খোকার এলাকায় খালি উন্নয়ন। উন্নয়নের ছড়াছড়ি। প্রত্যেকটা এলাকায় রাস্তা ঘাট,স্কুল-কলেজ গ্যাস বিদ্যুতের উন্নয়ন হয়েছে,যা আমরা কল্পনাও করতে পারি নাই।


তিনি বলেন, বঙ্গবন্ধু আমাদের স্বাধীনতা এনে দিয়েছে। আর তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে নেতৃত্ব দিয়ে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তিনি সাহস করে পদ্মা সেতু করেছেন। এটা সাহসের ব্যাপার। অন্য কেউ এটা করতে পারতো না। মেট্রো রেল হচ্ছে, ট্যানেল হচ্ছে।


তিনি আরোও বলেন,করোনাকালে দেশে কোনো খাদ্যের অভাব হয় নাই। বঙ্গবন্ধুর কন্যা সঠিক সিদ্ধান্ত নিয়েছিলেন। আমি পাট মন্ত্রণালয়ের দায়িত্বে আছি। পাট শিল্প এগিয়ে যাচ্ছে। কিছুদিন আগে বঙ্গবন্ধুর কন্যা বললেন আমাদের এখানে অস্ত্র তৈরীর করব, বিমান তৈরী করব, যুদ্ধ জাহাজ তৈরী করব। এসব কাজ করতে সাহস লাগে। যত দলমতের বিরোধ থাক না কেনো, বঙ্গবন্ধুর উর্ধ্বে কেউ নয়।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭