পৌর এলাকায় পূজা মন্ডপ পরিদর্শন করলেন মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২৫ অক্টোবর, ২০২০

পৌর এলাকায় পূজা মন্ডপ পরিদর্শন করলেন মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকত


পৌর এলাকায় পূজা মন্ডপ পরিদর্শন করলেন মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকত





আজকের সংবাদ ডেস্কঃ হিন্দু সম্প্রদায়ের শারদীয় দূর্গাপূজার মহা নবমীর দিনে রোববার সন্ধ্যায় সোনারগাঁ পৌরসভার ৭টি পূজা মন্ডপ পরিদর্শন করেন আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী ও সোনারগাঁ উপজেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ও মাননীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার সহধর্মিনী ডালিয়া লিয়াকত।





এ সময় তিনি হিন্দু সম্প্রদায়ের লোকজন ভক্তবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময় করেন ও আর্থিক সহযোগিতা প্রদান করেন। এসময় তিনি পূজা পালনে যেন কোথাও কোন ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে সে জন্য সকলকে সতর্ক থাকার আহবান জানান ।









তিনি বলেন, ধর্ম যার যার কিন্তু উৎসব সবার। বাংলাদেশ অসাম্প্রদায়িক চেতনার দেশ। বাংলাদেশে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলে আমরা এক এক হয়ে পথ চলি। প্রত্যেকের ধর্মকে আমরা সম্মান করি। আসন্ন পৌরসভা নির্বাচনে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।





পূজা মন্ডপ পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন,জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁ থানা জাতীয় পার্টির নব নির্বাচিত সাধারণ সম্পাদক আবু নাইম ইকবাল,জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক জাবেদ রায়হান জয়,সোনারগাঁ পৌরসভা জাতীয় পার্টির নব নির্বাচিত সভাপতি এম এ জামান,নারী নেত্রী জাহানারা আক্তার,পৌরসভার কাউন্সিলর জাহেদা আক্তার মনি,দুলাল মিয়া প্রমূখ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭