সোনারগাঁ পূজামন্ডপে নাঃজেলা এসপি’র শারদীয় শুভেচ্ছা উপহার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২৫ অক্টোবর, ২০২০

সোনারগাঁ পূজামন্ডপে নাঃজেলা এসপি’র শারদীয় শুভেচ্ছা উপহার


সোনারগাঁ পূজামন্ডপে নাঃজেলা এসপি’র শারদীয় শুভেচ্ছা উপহার





মোঃ নুর নবী জনিঃ হিন্দু ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ ধর্মীয় অনুষ্ঠান শারদীয় দুর্গা পুজা উপলক্ষ্যে ঢাকা রেন্জের ডি আই জি হাবীবুর রহমান পিপিএম(বার)বিপিএম(বার) মহোদয়ের পক্ষ থেকে শুভেচ্ছা জ্ঞাপন ও নারায়ণগন্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলম পিপিএম মহোদয়ের পক্ষ থেকে শারদীয় শুভেচ্ছা উপহার প্রদান করা হয়েছে।





গতকাল রোববার নারায়ণগন্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম ও সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম সোনারগাঁ উপজেলা সার্বজনীন পুজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের হাতে পুলিশ সুপার এর শারদীয় শুভেচ্ছা উপহার প্রদান করেন।





এ সময় সোনারগাঁ থানার তদন্ত অফিসার শরীফ আহম্মেদ,পুলিশ পরির্দশক(অপারেশন)রুবেল আহম্মেদসহ পুলিশ অফিসারগন,উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি লোকনাথ দত্ত, সাধারন সম্পাদক এডভোকেট প্রদীপ কুমার ভৌমিক উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দ সাংবাদিকসহ সংশ্লিষ্ট পুলিশ অফিসারগন উপস্থিত ছিলেন।





“উদযাপনের আনন্দে সবাই মিলি এক সাথে” শ্লোগান সম্বলীত জেলার আইন শৃঙ্খলা রক্ষা কারী বাহিনী পুলিশের অভিবাবক, মানবিক পুলিশ সুপার জায়েদুল আলম পিপিএম বার এর শুভেচ্ছা উপহার পেয়ে পুজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দরা মান্যবর পুলিশ সুপার মহোদয়কে আন্তরিক শুভেচ্ছা সহ অভিনন্দন জানান।





সোনারগাঁ উপজেলায় পুলিশ সুপারের শুভেচ্ছা উপহার পেয়ে আনন্দে আত্নহারা সংশ্লিষ্ট পুজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দসহ সংশ্লিষ্টরা।





জেলার সর্বোচ্চ পুলিশ কর্মকর্তার নিকট থেকে পুজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের নিকট এবার এই প্রথম ও তৃনমূলে ব্যতিক্রমী এমন উদ্যেগকে প্রশংসনীয় উদ্যোগ হিসেবে মনে করছেন সোনারগাঁ উপজেলা পুজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দরা।





এছাড়াও নিরবিচ্ছিন্ন নিরাপত্তা নিশ্চিত করে সোনারগাঁ থানা পুলিশ উপজেলার প্রত্যেকটি পুজা মন্ডবে পুলিশ বাহিনীর পাশা পাশি আনসার ভিডিপি ও মোতায়েন করা হয়েছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭