দুর্গাপূজা উপলক্ষ্যে সোনারগাঁ বাসীসহ দেশবাসীকে শারদীয় শুভেচ্ছা জানিয়েছেন এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ২৪ অক্টোবর, ২০২০

দুর্গাপূজা উপলক্ষ্যে সোনারগাঁ বাসীসহ দেশবাসীকে শারদীয় শুভেচ্ছা জানিয়েছেন এমপি খোকা


দুর্গা পূজা উপলক্ষ্যে সোনারগাঁবাসীসহ দেশবাসীকে শারদীয় শুভেচ্ছা জানিয়েছেন এমপি খোকা





আজকের সংবাদ ডেস্কঃ দুর্গা পূজা উপলক্ষ্যে সোনারগাঁ উপজেলাসহ দেশবাসীকে শারদীয় শুভেচ্ছা, শুভকামনা ও প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন,জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য,ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও  নারায়ণগঞ্জ-৩আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।





হিন্দু ধর্মের এই মহা উৎসব উপলক্ষ্যে আজকের সংবাদ ডট কম কে এমপি লিয়াকত হোসেন খোকা জানান ‘দুর্গা পূজা হিন্দু ধর্মের অনুসারীদের জন্য একটি বিরাট উৎসব ও তাদের বিদ্যমান পূজাগুলোর মধ্যে একটি অন্যতম পূজা। তাই এ ধর্মের সবাই ব্যাপক উৎসাহ, উদ্দীপনা ও আয়োজনের মাধ্যমে প্রতিবছর এই দুর্গা পূজার আয়োজন করে থাকেন। আর এই উৎসবে দুর্গা ভক্ত সোনারগাঁ উপজেলার প্রতিটি ঘর ভরে উঠুক পূজার অনাবিল আনন্দে ও নতুন প্রত্যয়ে জেগে উঠুক সকলে এই কামনা করছি।





সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে আপনারা সবাই সুষ্ঠু ও সুন্দরভাবে পূজা উদযাপন করুন মন থেকে এই শুভকামনা জানাচ্ছি। আসুন আমরা সকল ধর্মের মানুষ মিলে মিশে এক হয়ে বিশ্ব মানবতার নেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সাম্প্রদায়ীক সম্প্রীতি বজায় রেখে একটি আধুনিক বাংলাদেশ গড়ে তুলি। সকলে ভ্রাতৃত্ববোধের বন্ধন বজায় রাখি ও অত্যাচারী অসূরমুক্ত একটি সুন্দর সমাজ ব্যবস্থা গড়ে তুলতে সবাই সম্মিলিতভাবে কাজ করি।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭