ইলিশ সংরক্ষণ অভিযানকালে সোনারগাঁয়ের ইউএনও’র উপর হামলা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২৫ অক্টোবর, ২০২০

ইলিশ সংরক্ষণ অভিযানকালে সোনারগাঁয়ের ইউএনও’র উপর হামলা


ইলিশ সংরক্ষণ অভিযানকালে সোনারগাঁয়ের ইউএনও’র উপর হামলা





আজকের সংবাদ ডেস্কঃ মেঘনা নদীর চর কিশোরগঞ্জ এলাকায় মা ইলিশ সংরক্ষণকালে স্থানীয় প্রশাসনের অভিযানে হামলা চালিয়েছে জেলেরা।





রবিবার(২৫ অক্টোবর)বিকেলে নারায়ণগন্জ জেলার সোনারগাঁ উপজেলার মেঘনা নদীর চর কিশোরগঞ্জ এলাকায় প্রশাসনের অভিযানে হামলা চালিয়েছে জেলেরা।





সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলামের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়।এসময় সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে মেঘনা নদীতে মা ইলিশ ধরার অপরাধে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে তিন জেলেকে ৭দিন করে কারাদন্ড প্রদানসহ পাঁচ লাখ মিটার কারেন্ট জাল জব্দ করে পুড়িয়ে নষ্ট করা হয়।





এ ঘটনায় ওই এলাকার জেলে ও তাদের পরিবারে সদস্যরা ক্ষুব্ধ হয়ে অভিযান পরিচালনাকারী দলের উপর টেঁটা বল্লম নিয়ে আক্রমন করে। নারী-পুরুষ একত্রিত হয়ে নৌকা নিয়ে মাঝ নদী থেকে আটক তিন জেলেকে ছাড়িয়ে নেয়ার চেষ্টা করে।





এ ব্যাপারে সোনারগাঁ উপজেলা ইউএনও আতিকুল ইসলাম বলেন, অভিযানের এক পর্যায়ে এলাকার নারী-পুরুষ একত্রিত হয়ে নৌকা যোগে টেঁটা বল্লম নিয়ে আমাদের উপর আক্রমন করে আমরা নিরাপদ দূরত্ব বজায় রেখে ঘটনাস্থল থেকে সরে আসায় বড় ধরনের কোন হতাহতের ঘটনা ঘটেনি।





এ অভিযানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,সোনারগাঁ উপজেলা সিনিয়র মৎস কর্মকর্তা জেসমিন বেগম ও সোনারগাঁ থানা পুলিশের সদস্যবৃন্দ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭