বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছার ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও বৃক্ষরোপণ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ৮ আগস্ট, ২০২০

বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছার ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও বৃক্ষরোপণ


বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছার ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও বৃক্ষরোপণ





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জাতীয় মহিলা সংস্থা, সোনারগাঁ শাখার চেয়ারম্যান ডালিয়া লিয়াকতের উদ্যোগে বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছার ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও বৃক্ষরোপণ কর্মসূচী পালন করা হয়েছে।





তিনি ১৯৩০ সালের ৮ আগস্ট তৎকালীন গোপালগঞ্জ মহকুমার জেলার টুঙ্গিপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন। তার ডাকনাম ছিল রেণু। বাবার নাম শেখ জহুরুল হক ও মায়ের নাম হোসনে আরা বেগম। এক ভাই-দুই বোনের মধ্যে তিনি ছিলেন ছোট। ১৯৭৫ সালের ১৫ আগস্ট কালরাতে তিনি জাতির পিতার হত্যাকারীদের হাতে নির্মমভাবে শাহাদাৎ বরণ করেন।





শনিবার (৮ আগষ্ট) বিকেলে জাতীয় মহিলা সংস্থার সোনারগাঁ শাখা কার্যালয়ে আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভার জাতীয় মহিলা সংস্থার সোনারগাঁ শাখার চেয়ারম্যান ডালিয়া লিয়াকতের সার্বিক নির্দেশনায় সভাপতিত্ব করেন উপজেলা মহিলা ভাইস মাহমুদা আক্তার ফেন্সী। এসময় বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছার ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে তার রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।





আলোচনা সভা শেষে মহিলা সংস্থার নেত্রীদের কে সাথে নিয়ে উপজেলা মহিলা ভাইস মাহমুদা আক্তার ফেন্সী সোনারগাঁ উপজেলা পরিষদ চত্ত্বরে বৃক্ষরোপণ করেন।





এসময় আরো উপস্থিত ছিলেন কাউন্সিল জাহেদা আক্তার মনি, সুরাইয়া মেম্বার , সাবেক মেম্বার রুনা, এবং জাতীয় মহিলা সংস্থার কর্মকর্তা বৃন্দ, তোফাজ্জল সহ আরোও অনেকে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭