ডিবি পুলিশের অভিযানে অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ৮ আগস্ট, ২০২০

ডিবি পুলিশের অভিযানে অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেফতার


ডিবি পুলিশের অভিযানে অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেফতার





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জ ডিবি পুলিশেরর এস,আই মোঃ আঃ হক সিকদারের নেতৃত্বে সোনারগাঁ উপজেলা থেকে ডাকাতির প্রস্তুতিকালে ৫ ডাকাতকে দেশীয় অস্ত্র ও একটি ভ্যানসহ গ্রেফতার করা হয়।





গত শনিবার রাতে তাদের কাঁচপুর এলাকার এস ইন্টারন্যাশনাল সিএনজি পাম্পের সামনে থেকে গ্রেফতার করেছে নারায়ণগঞ্জ ডিবি পুলিশ। গ্রেফতারকৃত বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।





নারায়ণগঞ্জ ডিবি পুলিশেরর এস,আই মোঃ আঃ হক সিকদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত শনিবার রাতে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ের কাঁচপুর এলাকার এস ইন্টারন্যাশনাল সিএনজি পাম্পের সামনে অভিযান চালানো হয়। এসময় একটি পিকাপভ্যান তল্লাসী করে ডাকাত সর্দার ইদ্রিস সহ তার ৪ সহযোগীকে আটক করা হয়। এসময় তাদের গাড়ী তল্লাসী করে ডাকাতির কাজে ব্যবহূত দেশীয় অস্ত্র, রশি লোহার রড উদ্ধার করা হয়। তিনি আরো জানান, প্রাথমিক জিঞ্জেসাবাদে আটকৃতরা ডাকাতির কথা স্বীকার করেছে।





আটককৃত ডাকাতরা হলো ঝালকাঠি জেলার ১নং গাভা রামচন্দ্রপুর গ্রামের মৃত জাফর আলীর ছেলে ডাকাত সর্দার ইদ্রিস (৩৫), কুমিল্লা জেলার কলাকান্দি গ্রামের মোঃ জাকির হোসেনের ছেলে মোঃ রায়হান (২৮), নেত্রকোনা জেলার মোহনগঞ্জ থানার করণ সিড়ি গ্রামের আলমগীর মিয়ার ছেলে নাজমুল (৩১), জামারপুর জেলার বকশীগঞ্জ থানার সাধুরপাড়া গ্রামের মোঃ শিবের আলীর ছেলে মোঃ শামীম (২২) ও পঞ্চগড় জেলার কামার ভিটা গ্রামের আজগর আলীর ছেলে মোঃ আশিক বাবুু (২৮)।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭