অনলাইন ক্লাসের শিক্ষকদের সম্মাননা স্মারকে ভূষিত করে প্রেরণা মূলক কাজ করেছেন,ব্যবসায়ী সমীর সাহা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৯ আগস্ট, ২০২০

অনলাইন ক্লাসের শিক্ষকদের সম্মাননা স্মারকে ভূষিত করে প্রেরণা মূলক কাজ করেছেন,ব্যবসায়ী সমীর সাহা


অনলাইন ক্লাসের শিক্ষকদের সম্মাননা স্মারকে ভূষিত করে প্রেরণা মূলক কাজ করেছেন,ব্যবসায়ী সমীর সাহা









খাগড়াছড়ি প্রতিনিধিঃ দেশের ক্রান্তিলগ্নে করোনা ভাইরাসের মহামারিতে শিক্ষাক্ষেত্রে অবদান রাখার জন্য পানছড়ি অনলাইন ক্লাসের সকল শিক্ষকবৃন্দ ও ২০২০ সালের পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয় হতে জিপিএ ৫ প্রাপ্ত কৃতিশিক্ষার্থীদের সম্মাননা ক্রেস্ট প্রদান করেন একটি উদারতা ও প্রেরণার নজির সৃষ্টি করেছেন খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় সন্ধ্যা ইলেকট্রনিক এর স্বত্বাধিকারীব্যবসায়ী ও শিক্ষানুরাগী জনাব সমীর সাহা।





উদারতার ও মহানুভবতার এমন নজীর সৃষ্টি করে সম্মাননা স্মারক প্রদানের জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেইসবুকে সকলে প্রশংসা করেছেন।





৮ আগষ্ট শুক্রবার দুপুর ১ টা ৩০ এর সময় পানছড়ির লেকভিউ রেষ্টুরেন্টে এই সম্মাননা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।





এই সময় উপস্থিত ছিলেন,পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিখিল চৌধুরী,খাগড়াছড়ি জেলার সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক মোঃইউসুফ আলী,পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক ও উত্তর কাট্টলী আলহাজ্ব মুস্তফা হাকিম বিস্ববিদ্যালয় কলেজের প্রভাষক আজিজুল হক,পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক প্রভাষ রয়,পানছড়ি বাজার ব্যবসায়ী সমীর সাহা পানছড়ি অনলাইন ক্লাসের উদ্যোক্তা মিঠুন সাহা।





আরও উপস্থিত ছিলেনপানছড়ি অনলাইন ক্লাসের সদস্য রাহাত নুর তালুকদার
,জহিরুল ইসলাম,প্রাণ মজুমদার(আকাশ)
,রতন দে,রুম্পা সাহা,পাপড়ি সিকদার জয়শ্রী চাকমা,অন্তর চাকমা,অমর চাকমা,মোঃইয়াকুব, হেলাল উদ্দিন,
উচ্ছাস সিকদার উত্তম চন্দ্র নাথ,ইউসুফ আলী,হেমা চাকমা,শ্রাবণী শীল
আসিফ নুর তালুকদার,পলাশ চক্রবর্তী মাঈন উদ্দিন শাহ্।





এই সময় আরও উপস্থিত ছিলেন পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয় হতে ২০২০ সালের এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ অর্জনকারী শিক্ষার্থী,অর্পিতা শীল,অবনি ত্রিপুরা,অনন্যা দেওয়ান মেরাজ হাসান,সাজিবুল ইসলাম এবং
রাজশাহীর একটি স্কুল থেকে জিপিএ ৫ অর্জন কারী শিক্ষার্থী মাহমুদুল ইসলাম সহ প্রমুখ।





পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিখিল চৌধুরী বলেনঃপ্রত্যেক সম্মাননা মানুষকে অনুপ্রানিত ও উৎসাহিত করে।ব্যবসায়ী সমীর বাবু এই করোনা দুর্দিনে পানছড়িতে অনলাইনে ক্লাস নেওয়া সকল শিক্ষক ও জিপিএ ৫ পাওয়া কৃতি শিক্ষার্থীদের সম্মান প্রদান করার জন্য আন্তরিক ধন্যবাদ জানাই।





খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃইউসুফ আলী বলেনঃপানছড়ির বিশিষ্ট ব্যবসায়ী সমীর বাবু সম্মাননা ক্রেস্ট প্রদানের মাধ্যমে সকল শিক্ষক ও শিক্ষার্থীদের অনুপ্রাণিত করেছেন।যেখানে গুণীর কদর নেই,সেইখানে গুণীর জন্ম হয় না।এমনটাই বলে গেছেন শিক্ষাবিদরা।আজকের এই আয়োজন সকলকে সামনে আরোও বেশি কাজ উৎসাহিত করবে।





এই সময়ের নন্দীত লেখক ও গীতিকার মোঃবাবুল মিয়া বলেন; পানছড়ি বাজারের বিশিষ্ট ব্যবসায়ী সমীর সাহা, সন্ধ্যা ইলেকট্রনিক এর স্বত্বাধিকারী এর পৃষ্ঠপোষকতায় সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠান নিঃসন্দেহে উচ্চতর মননশীল এবং প্রশংসার দাবী রাখে। এই ধারা অব্যাহত থাকুক এবং অন্যান্য ধনাঢ্য ব্যক্তিরাও উদারচিন্তা ভাবনা নিয়ে এগিয়ে আসবেন বলে প্রত্যাশা করছি। সবাইকে আন্তরিক অভিনন্দন শুভেচ্ছা ও শুভ কামনা জানাচ্ছি।





পানছড়ি অনলাইন ক্লাসের উদ্যোক্তা মিঠুন সাহা বলেনঃআমরা জাতির এই দুর্দিনে ছোট ছোট শিক্ষার্থী ভাইবোদের জন্য অনলাইন ক্লাসের মাধ্যমে কিছু দেওয়ার চেষ্টা করে যাচ্ছি।আর আজকে সে চেষ্টা ও পরিশ্রমের সম্মাননা পেয়ে সত্যি আমরা সবাই অভিভূত । আজীবন কৃতজ্ঞ থাকবো এমন উৎসাহ মূলক সম্মাননা প্রদান করার জন্য।





সন্ধ্যা ইলেকট্রনিক এর স্বত্বাধিকার জনাব সমীর সাহা বলেনঃআসলে আমি যখন দেখেছি অনলাইন ক্লাসের মাধ্যমে কিছু শিক্ষক ও তরুণ তরুণীরা আপ্রাণ চেষ্টা করে যাচ্ছে,সেবা দিয়ে যাচ্ছে বর্তমান দুর্দিনে। বিষয়টি তখন আমার খুব ভালো লাগে।মনে মনে ভেবেছি এদের জন্য কিছু করা দরকার। তাহলে সবাই উৎসাহিত হবে।তাই ভাগিনা মিঠুনকে একদিন কল দিয়ে আমার কাছে আসতে বলি।আমি চাই এই ধরনের সেবামূলক কাজ চলতে থাকুক।ভবিষ্যতে যেকোনো প্রয়োজনে আমি পাশে আছি। সবার জন্য আন্তরিক শুভ কামনা রইলো।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭