সোনারগাঁয়ে যৌথ বাহিনীর অভিযানে নিষিদ্ধ পলিথিন জব্দ,তিন লক্ষ টাকা জরিমানা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০

সোনারগাঁয়ে যৌথ বাহিনীর অভিযানে নিষিদ্ধ পলিথিন জব্দ,তিন লক্ষ টাকা জরিমানা


সোনারগাঁয়ে যৌথ বাহিনীর অভিযানে নিষিদ্ধ পলিথিন জব্দ,তিন লক্ষ টাকা জরিমানা





আজকের সংবাদ ডেস্কঃ নারায়নগন্জ জেলা পরিবেশ অধিদপ্তর,সোনারগাঁ উপজেলা প্রশাসন ও র‌্যাব-১১র যৌথ অভিযানে সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকা থেকে ৯ হাজার ৩ শত ৫৯ কেজি নিষিদ্ধ পলিথিন জব্দ করা হয়।





মঙ্গলবার (২৫ আগস্ট) সকাল থেকে বিকাল ৩টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়।





সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আতিকুল ইসলামের নেতৃত্বে চারটি গোডাউন ও তিনটি পাইকারী দোকানে এ যৌথ অভিযান চালিয়ে ৯ হাজার ৩ শত ৫৯ কেজি নিষিদ্ধ পলিথিন জব্দ করেন যৌথ বাহিনী। এসময় গোডাউন ও দোকানের তিন মালিকদের ৩ লাখ ২০ হাজার টাকা জরিমানা করা হয়।









এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল মামুন, নারায়ণগঞ্জ জেলা পরিবেশ অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ সাইদ আনোয়ার, ও র‌্যাব-১১ এর এএসপি মোস্তাফিজুর রহমান।





এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আতিকুল ইসলাম বলেন, নিষিদ্ধ ঘোষিত পলিথিন অবৈধভাবে গোডাউনে মজুদ ও বিক্রির অপরাধে মোগরাপাড়া চৌরাস্তা কাঁচা বাজারের ৪টি গোডাউন ও ৩টি পাইকারী দোকানে অভিযান চালানো হয়। এসময় মোঃ হাবিবের মালিকানাধীন আল আমিন এন্ড ব্রাদার্স নামের একটি দোকান ও তিনটি গোডাউনকে ২ লাখ টাকা, মেসার্স হাবিব ষ্টোর নামে একটি দোকান ও একটি গোডাউনের মালিক মোঃ হাবিবকে ১ লাখ ও গাফ্ফার ষ্টোরের মালিক গাফ্ফারকে ২০ হাজার টাকা নগদ জরিমানা করা হয়। তিনি আরো বলেন,নিষিদ্ধ পলিথিন ব্যবসায়ীদের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭