সোনারগাঁয়ে সাবেক স্বামীর হাতে স্ত্রী খুন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০

সোনারগাঁয়ে সাবেক স্বামীর হাতে স্ত্রী খুন


সোনারগাঁয়ে সাবেক স্বামীর হাতে স্ত্রী খুন





মোঃ নুর নবী জনিঃ নারায়ণগন্জ সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া এলাকায় একটি বাড়িতে বেড়াতে এসে সাবেক স্বামীর হাতে আঁখি আক্তার (২৬) নামের এক নারী খুন হয়েছেন।





গতকাল মঙ্গলবার সকাল ১০টার দিকে মোগরাপাড়া চৌরাস্তার বাড়ি মজলিশ এলাকায় সলিমুদ্দিন মিয়ার ভাড়াটিয়ার বাড়িতে এ ঘটনা ঘেেটছে।





এ খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশের ওসি রফিকুল ইসলামসহ একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে আঁখির লাশ ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা মর্গে প্রেরণ করেন। এসময় ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার(খ)সার্কেল মোঃ খোরশেদ আলম।





সাবেক স্বামী রুবেল (৩০) শম্ভুপুরা ইউনিয়নের মুগারচর এলাকার মফিজুলের ছেলে।





রুবেলের আত্মীয় নিপা আক্তার জানান,মঙ্গলবার সকাল ১০টায় রুবেল তার সাবেক স্ত্রী আঁখিকে নিয়ে আমার বাড়িতে আসে। তারা জানান, দুজনের মধ্যে যে ভুল বোঝাবুঝি আছে তা কথা বলে মিমাংসা করবেন। সেজন্য তাদের আমার ঘরে বসতে দিতে হবে। আমি পূর্ব পরিচিত বিধায় তাদের ঘরে বসতে দিয়ে আমি বাড়ির ছাদে যাই। ছাদ থেকে ফিরে রুমে প্রবেশ করার সময় আমি কিছু বোঝার আগেই রুবেল আমাকে ধাক্কা দিয়ে রুম থেকে বের হয়ে দৌড়ে পালিয়ে যায়। পরে রুমে গিয়ে দেখি তার স্ত্রী আঁখির পায়ের রগ ও গলাকাটা লাশ পড়ে আছে। এ ঘটনায় আমি কিছুক্ষন বাকরুদ্ধ হয়ে পড়ি। পরে মোগরাপাড়া বাজারে গিয়ে রুবেলের বাবা মফিজুলকে বিষয়টি জানাই। পরে দু’জনই থানায় গিয়ে পুলিশকে বিষয়টি অবহিত করি। নিপা আরো জানান, একই এলাকার হাবিবপুর ভাড়া থাকার সময় রুবেলদের সাথে তাদের পরিচয় হয়। সেই সুত্র ধরে আজ সকালে সে আমার বাড়িতে আসে তার স্ত্রী সাথে কথা বলবে বলে।





এ বিষয় অতিরিক্ত পুলিশ সুপার(খ)সার্কেল মোঃখোরশেদ আলম জানান,খবর পেয়ে তাৎক্ষণিক ভাবে আমি ঘটনাস্থলে এসে নিহত আঁখির রক্তাক্ত লাশ পরে থাকতে দেখি। ঘাতক স্বামী রুবেল ঘটনার পরপরই পালিয়ে যায়।রুবেলের সাথে গত ৬ বছর আগে বিয়ে হয় বন্দর উপজেলার দেউলিয়া চৌড়াপাড়া এলাকা নজরুল ইসলামের মেয়ে আঁখির সাথে। তাদের দাম্পত্য জীবনে হোমাইরা নামের ৪ বছরের একটি মেয়ে সন্তান রয়েছে। গত ৩ মাস আগে পারিবারিক কোলাহলের জের ধরে তাদের বিচ্ছেদ ঘটে। মঙ্গলবার সকালে তাকে একটি বাসায় ডেকে নিয়ে এসে পায়ের রগ ও গলাকেটে হত্যা করে সে পালিয়ে যায়। তিনি আরও বলেন, হত্যার নমুনা দেখে মনে হচ্ছে আঁখিকে ডেকে এনে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। এ ঘটনায় পুলিশ রুবেলের পিতা মফিজুল ও নিপাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।
এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম জানান, বাড়ি মজলিশ এলাকা থেকে এক নারীর পায়ের রগ ও গলাকাটা লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা মর্গে প্রেরণ করেছে। তদন্তের জন্য নিপা আক্তার ও রুবেলের বাবা মফিজুলকে আটক করা হয়েছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭