জাতীয় পাটির মাননীয় চেয়ারম্যান ও মহাসচিব এর সোনারগাঁয়ে আগমন উপলক্ষে প্রস্তুতি মূলক সভা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২৬ আগস্ট, ২০২০

জাতীয় পাটির মাননীয় চেয়ারম্যান ও মহাসচিব এর সোনারগাঁয়ে আগমন উপলক্ষে প্রস্তুতি মূলক সভা


জাতীয় পাটির মাননীয় চেয়ারম্যান ও মহাসচিব এর সোনারগাঁয়ে আগমন উপলক্ষে জাতীয় পাটির প্রস্তুতি মূলক সভা





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া চৌরাস্তায় এমপি খোকার নিজস্ব কার্যালয়ে মঙ্গলবার(২৫ আগষ্ট )সন্ধায় জাতীয় পাটির প্রস্তুতি মূলক সভা অনূষ্ঠিত হয়।





জাতীয় পাটির মাননীয় চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি ও জাতীয় পার্টির সংগ্রামী মহাসচিব জিয়াউদ্দীন আহমেদ বাবলুর সোনারগাঁয়ে আগমন উপলক্ষে এপ্রস্তুতি মূলক সভা অনূষ্ঠিত হয়।





জানাযায়,শনিবার(২৯ আগষ্ট) সোনারগাঁ আগমন করবেন জাতীয় পাটির মাননীয় চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি ও জাতীয় পার্টির সংগ্রামী মহাসচিব জিয়া উদ্দীন আহমেদ বাবলু।





এ উপলক্ষে উপজেলার নেতা কর্মিদের উজ্জিবিত করতেই এসভা অনূষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য,কেন্দ্রীয় জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি ও নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকা।





এসময় প্রস্তুতি মুলক সভায় দিক নির্দেশনামুলক বিভিন্ন  বিষয় নিয়ে আলোচনা করা হয়।





এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ জেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাধারন সম্পাদক হাজী জাবেদ রায়হান জয়,স্বেচ্ছাসেবক পার্টির সদস্য আনিসুর রহমান বাবু,সদস্য ফজলুর হক মাষ্টার, পিরোজপুর ইউনিয়নের জাতীয় পার্টির আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল হক ভূঁইয়া,হাজ্বী আলাউদ্দিন, জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক শাহ মোঃ হানিফ,পৌরসভা জাতীয় পার্টির নেতা লিয়াকত আলী, সাদীপুর  ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও প্যানেল চেয়ারম্যান মোঃ নুর হোসেন মেম্বার,জাতীয় পার্টি নেতা শামিম আহম্মেদ, পৌর স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক ওমর ফারুক টিটু,জাতীয় পার্টির পৌরসভার যুগ্ন আহবায়ক ও পৌরসভার কাউন্সিলর জাহেদা আকতার মনি,জাতীয় পার্টির সদস্য জহানারা আক্তার, সাদীপুর ১নং ওয়ার্ডের রফিক মেম্বার,৩নংওয়ার্ডের হাকিমুদ্দিন মেম্বার,জাতীয় পার্টির নেতা আঃ হক আয়নাল সহ স্থানীয় জাতীয় পার্টি ও অঙ্গসংগঠনের প্রায় শতাধিক নেতা কর্মী।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭