সোনারগাঁয়ে কাভার্ডভ্যান চাপায় মোটরসাইকেল আরোহী নিহত,অপর আরোহীর একটি হাত বিচ্ছিন্ন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২৬ আগস্ট, ২০২০

সোনারগাঁয়ে কাভার্ডভ্যান চাপায় মোটরসাইকেল আরোহী নিহত,অপর আরোহীর একটি হাত বিচ্ছিন্ন


সোনারগাঁয়ে কাভার্ডভ্যান চাপায় মোটরসাইকেল আরোহী নিহত,অপর আরোহীর একটি হাত বিচ্ছিন্ন





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে এশিয়ান হাইওয়ে সড়কের নয়াপুর কনফিডেন্স মিলের সামনে কাভার্ডভ্যান চাপায় শামীম মিয়া নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।





বুধবার(২৬ আগষ্ট) সকাল ১০ টার দিকে এশিয়ান হাইওয়ে সড়কে এ ঘটনা ঘটে।





এলাকাবাসী ঘাতক গাড়ীটি আটক করলেও চালক ও হেলপার পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ। এসময় আরো একজনের হাত বিচ্ছিন্ন হওয়ায় তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।





পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বন্দর উপজেলার লক্ষণখোলা গ্রামের চিত্রশিল্পী শামীম হোসেনসহ তিনজন একটি মোটরসাইকেল যোগে সোনারগাঁয়ের জামপুর মাঝেরচর উচ্চ বিদ্যালয়ে কাজে যাওয়ার পথে নয়াপুর কনফিডেন্স মিলের সামনে অপরদিক থেকে আসা একটি কাভার্টভ্যান ঢাকা মেট্রো- ট- ২২-১০-২৭ চিত্রশিল্পীদের বহনকারী মোটরসাইকেলকে ধাক্কা দিলে ছিটকে পড়ে ঘটনাস্থলে শামীম হোসেন নিহত হন। অপর আরোহীর একটি হাত বিচ্ছিন্ন হয়ে আহত হওয়ার পর তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠায়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।





কাঁচপুর হাইওয়ে থানার ইনচার্জ  ওসি মোঃ মোজাফফর হোসেন বলেন, ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। কাভার্টভ্যান আটক করা হয়েছে। চালক ও হেলপারকে আটকের চেষ্টা চলছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭