বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাত বার্ষিকী ও ২১শে আগষ্ট গ্রেনেড হামলায় নিহতের স্মরণে আহবায়ক কমিটির উদ্যোগে মিলাদ ও দোয়া - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০

বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাত বার্ষিকী ও ২১শে আগষ্ট গ্রেনেড হামলায় নিহতের স্মরণে আহবায়ক কমিটির উদ্যোগে মিলাদ ও দোয়া


বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাত বার্ষিকী ও ২১শে আগষ্ট গ্রেনেড হামলায় নিহতের স্মরণে আহবায়ক কমিটির উদ্যোগে মিলাদ ও দোয়া





আজকের সংবাদ ডেস্কঃ স্বাধীনতার মহান স্হাপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও ২১শে আগষ্ট গ্রেনেড হামলার নিহতের স্মরণে নারায়নগঞ্জের সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়ন আওয়ামী লীগের মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।





বৃহস্পতিবার(২৭আগষ্ট)সকাল থেকে দিনব্যাপি এই মিলাদ ও দোয়া মাহ‌ফিল এবং গনভোজ অনু‌ষ্ঠিত হয় এর আগে কোরআন তেলোয়াত করা হয়।





উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,নারায়ণগন্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মোঃ বাদল।





প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন-নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক,স্বাচিপের সাংগঠনিক সম্পাদক অধ্যাপক ডাঃ আবু জাফর চৌধুরী বীরু।





বারদী ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি ও বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক এডভোকেট সামসুল ইসলাম ভূইঁয়া,সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম,সোনারগাঁ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক কমিটির সদস্য মাহমুদা আক্তার ফেন্সি।





এছারাও আরও উপস্থিতি ছিলেন,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার, উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদ, বারদী ইউনিয়নের যুবলীগের সভাপতি রাশেদ উদ্দিন আহমেদ মঞ্জু পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক ফিরুজ্জামান মোল্লা, যুগ্ম-আহবায়ক ডাক্তার মোহাম্মদ আতিক উল্লাহ, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন,পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের  ১নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক এম এ সালামসহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও শ্রমিকলীগসহ অঙ্গ সংগঠনের নেতারা।





মিলাদ ও দোয়া মাহ‌ফি‌লে জা‌তির জনক বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌ন ও তার প‌রিবা‌রের সকল শহীদ সদস‌্যদের ও গ্রেনেড হামলার নিহতের আত্মার শা‌ন্তি কামনা, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা এবং তার প‌রিবা‌রের সদস‌্যদের দীর্ঘায়ু কামনা ক‌রে দোয়া করা হয়।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭