সোনারগাঁয়ে ভাগিনার হাতে মামা খুন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২২ জুন, ২০২০

সোনারগাঁয়ে ভাগিনার হাতে মামা খুন


সোনারগাঁয়ে ভাগিনার হাতে মামা খুন





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জমি সংক্রান্ত বিরোধ ও গাছের কাঁঠাল পাড়াকে কেন্দ্র করে ভাগিনার বটির আঘাতে মামা আবুল কাসেম (৫৫) খুন হয়েছে।





রোববার(২১ জুন)বিকেলে উপজেলার সনমান্দি ইউনিয়নের সনমান্দি পূর্ব পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এসময় স্থানীয়রা ঘাতক ভাগিনা হৃদয়কে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেন।





পুলিশ ও স্থানীয়রা জানায়,উপজেলার সনমান্দি ইউনিয়নের সনমান্দি পূর্ব পাড়া গ্রামের আবুল কাসেমের বাড়িতে তার বোন রূপবান ও রূপবানের ছেলে হৃদয় মিয়া রোববার এসে তার মায়ের জায়গা দাবি করেন ও গাছের কাঁঠাল পাড়তে গেলে,তার মামা আবুল কাসেম বাধাঁ দেন।





এ সময় মামা ভাগিনার মধ্যে কথা-কাটাকাটি হলে এক পর্যায়ে উত্তেজিত হয়ে ভাগিনা হৃদয় তার মামা আবুল কাসেমকে বটি দিয়ে কুপিয়ে জখম করে।





এসময় আবুল কাসেমের স্ত্রী শামসুন্নাহার এগিয়ে গেলে তাঁকেও কুপিয়ে আহত করে,মারাত্মক আহত অবস্থায় আবুল কাসেমকে প্রথমে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ঢাকা মেডিকেল হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। আবুল কাসেম পূর্ব সনমান্দী গ্রামের মৃত হোসেন আলীর ছেলে।





এদিকে মামা আবুল কাসেমের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে স্থানীয় ও নিহতের স্বজনরা ভাগিনা হৃদয় মিয়াকে আটক করে গাছের সঙ্গে বেঁধে সোনারগাঁ থানা পুলিশকে খবর দেয়।
সোনারগাঁ থানা পুলিশ খবর পেয়ে এস আই শাহাাদাৎ হোসেন ঘটনাস্থল হতে হৃদয় মিয়াকে আটক করে।





এব্যাপারে সোনারগাঁ থানার ওসি (তদন্ত) শরীফ আহম্মেদ বলেন,আবুল কাসেমকে হত্যার ঘটনায় তার ভাগিনা হৃদয় মিয়াকে আটক করা হয়েছে। এবং আবুল কাসেমের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭