তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ইসলামী আন্দোলনের নেতা তাওলাদের উপর সন্ত্রাসী হামলা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২১ জুন, ২০২০

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ইসলামী আন্দোলনের নেতা তাওলাদের উপর সন্ত্রাসী হামলা


তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ইসলামী আন্দোলনের নেতা তাওলাদের উপর সন্ত্রাসী হামলা





বন্দর প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের বন্দরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ইসলামী আন্দোলনের নেতা ও ডেকোরেটর ব্যবসায়ী বৃদ্ধ তাওলাদ হোসেন(৫৫) ও তার ভাই তোফাজ্জল হোসেন (৪৫) কে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে সন্ত্রাসীরা।





রোববার ভোরে বন্দর উপজেলার ধামগড় ইউনিয়নের জাঙ্গাল পূর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।





আহত তাওলাদ হোসেন জানান,বর্তমান করোনা পরিস্থিতিতে নারায়ণগঞ্জ জেলাকে লকডাউন ঘোষণা করার সময় আমার বাড়ীর রাস্তাটি সাময়িকভাবে বন্ধ করে।আমরা ছোট রাস্তা দিয়ে পারিবারিক ভাবে আসা যাওয়া করছি। আমার চাচা ইজ্জত আলীর পরিবারের অনেকেই ঢাকায় আসা যাওয়া করে এতে রোগের সংক্রমিত হওয়ার ভয়ে । উভয়ের পরামর্শ অনুযায়ী রাস্তাটি এখনো বন্ধ করে রাখা হয়েছে। কিন্তু কয়েকদিন যাবত আমার চাচা ইজ্জত আলী তার ছেলে নাজির(৩৫) মহিনদ্দিন (২৮),মোবারক(৪০) মোবারকের ছেলে তারেক(২২) ও তামিম(১৮) ও তার পরিবারের লোকেরা আমাকে রাস্তা খুলে দেয়ার জন্য অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে।
আজ ভোরে ফজরের নামাজের পর আমি রাস্তায় হাটার সময় পেছন দিক থেকে হঠাৎ আমার পাঞ্জাবির কলার ধরে নাজির আমাকে লাঠি দিয়ে এলোপাতাড়ি ভাবে পিটিয়ে রক্তাক্ত জখম করে। এসময় আশেপাশের লোকজন তাদের ভয়ে এগিয়ে আসেনি।পরবর্তীতে আমার স্ত্রী খবর পেয়ে আমাকে উদ্ধার করে বন্দর উপজেলা হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।





আমি বাংলাদেশ ইসলামী আন্দোলন বন্দর উপজেলার সাংগঠনিক সম্পাদক এবং ধামগড় ইউনিয়নের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছি। আমি তাবলীগ জামাত করে ইসলামের পথে চলি আমাকে বিনা অপরাধে এই সন্ত্রাসীরা মারদর করে রক্তাক্ত জখম করলো এবং পরবর্তীতে বাড়িতে গিয়ে নাজির(৩৫), ইজ্জত আলী(৭৫) মহিনদ্দীন(২৮), মোবারক(৪০), মোবারকের ছেলে তারেক(২২),তামিম(১৮) এসে আমার ভাইকে পিটিয়ে আহত করে। এ বিষয়ে আমি স্থানীয় থানায় একটি অভিযোগ দায়ের করেছি। আমি প্রশাসনের কাছে ন্যায় বিচার চাই এবংআমার দুটি সস্তানসহ পরিবারের জীবনের নিরাপত্তা চাই।





এ বিষয়ে কামতাল তদন্তকেন্দ্রের অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর আলম খাঁন বলেন, হামলার ঘটনার লিখিত অভিযোগ পেয়েছি , তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থ নিব।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭