রাজনৈতিক নেতা পরিচয় দিয়ে সোনারগাঁয়ের জুয়াড়ি সিদ্দিক বেপরোয়া - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২২ জুন, ২০২০

রাজনৈতিক নেতা পরিচয় দিয়ে সোনারগাঁয়ের জুয়াড়ি সিদ্দিক বেপরোয়া


রাজনৈতিক নেতা পরিচয় দিয়ে সোনারগাঁয়ে জুয়াড়ি সিদ্দিক বেপরোয়া





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার সনমান্দি ইউনিয়নের বাবুরকান্দি এলাকায় মৃত আব্দুর রহমানের নারীলোভি ও জুয়াড়ি ছেলে আবু সিদ্দিক (৩৮) এলাকায় রাজনৈতিক নেতা পরিচয় দিয়ে জুয়া খেলা, মাদক ব্যবসাসহ ও নানা ধরনের অপকর্ম চালিয়ে যাচ্ছে নির্বিঘ্নে।





এলাবাবাসী সূত্রে জানা গেছে, জুয়াড়ি সিদ্দিক নিজেকে ক্ষমতাসীন রাজনৈতিক নেতা পরিচয় দিয়ে এলাকায় মাদক দ্রব্য বিক্রি ও জুয়া খেলাসহ বিভিন্ন ধরনের অপকর্ম চালাচ্ছে। কিন্তু আইন প্রশাসন চোখকে ফাঁকি দিয়ে এসব অপকর্ম করছে বলে এলাকাবাসীর অভিযোগ।





আবু সিদ্দিকের বিরুদ্ধেও রয়েছে সনমান্দি এলাকার এক প্রবাসির মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে উলঙ্গ ছকি তোলে বø্যাকমেলিং অর্থ আদায় এবং এলাকায় সমিতির টাকা আত্মসাতের অভিযোগ রয়েছে। এমন কি আবু সিদ্দিক বিভিন্ন রাজনৈতিক নেতাদের সঙ্গে ফটো সেশন করে সোশ্যাল মিডিয়া প্রচার করে এলাকাবাসীর কাছে নিজেকে ক্ষমতাবান বলে জাহির করে।





বাবুরকান্দি এলাকার নাম প্রকাশ্যে অনিচ্ছুক একাধিক ব্যক্তি বলেন, এ সকল জুয়ারী ও মাদক কারবারিদের কারণে এলাকায় আইন শৃঙ্খলার চরম অবনতি ও দিন দিন চুরি, ডাকাতি ও ছিনতাই বেড়ে যাচ্ছে। তাই র‌্যাব, পুলিশ ও প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের সু-দৃষ্টি কামনা করেছেন।





এ ব্যাপারে আবু সিদ্দিকের সঙ্গে মোবাইলে কথা হলে তারা জুয়াসহ সকল অপকর্মের সঙ্গে সংশ্লিষ্ট থাকার কথা অস্বীকার করেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭