কৃষকদের ধান কাটার অত্যাধুনিক মেশিন উপহার দিলেন এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ৭ মে, ২০২০

কৃষকদের ধান কাটার অত্যাধুনিক মেশিন উপহার দিলেন এমপি খোকা


কৃষকদের ধান কাটার অত্যাধুনিক মেশিন উপহার দিলেন এমপি খোকা





আজকের সংবাদ ডেস্কঃ করোনাভাইরাসের প্রভাবে ধান কাটার জন্য শ্রমিক সংকট দেখা দিয়েছে। এ অবস্থায় জমির ফসল ঘরে তোলা নিয়ে চরম দুশ্চিন্তায় রয়েছেন কৃষকরা। নারায়ণগঞ্জের বিভিন্ন ইউনিয়নে শুরু হয়েছে বোরো ধান কাটা। এরই পরিপ্রেক্ষিতে চলতি বোরো মৌসুমে কৃষকরা যাতে সঠিক সময়ে জমির ধান কেটে ঘরে তুলতে পারেন সে লক্ষ্যে সরকারি ভর্তুকি মূল্যে কৃষকদের মধ্যে কম্বাইন হারভেস্টার মেশিন বিতরণ করা হয়েছে।





বৃহস্পতিবার (৭ মে) দুপুরে সোনারগাঁয়ে নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ জননেতা লিয়াকত হোসেন খোকা মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে ও তার নিজস্ব অর্থায়নে কৃষকদের এই কম্বাইন হারভেস্টার মেশিন উপহার দিলেন ।বর্তমানে উপজেলার ৩ টি ইউনিয়নে কৃষকের মাঝে উপহার হিসেবে সম্পূর্ণ বিনামূল্যে কম্বাইন হারভেস্টার মেশিন বিতরণ করা হয়েছে। পরবর্তীতে প্রতিটি ইউনিয়নে এই মেশিন দিয়ে সম্পূর্ণ বিনামূল্যে ধান কেটে কৃষকের ঘরে তুলে দেওয়া হবে।









উপজেলার কৃষকদের ধান চাষে উদ্বুদ্ধ করার লক্ষ্যে বিনামূল্যে নোয়াগাঁও, সনমান্দি, ও সাদিপুর ইউনিয়নে ৩ টি মেশিন দেয়া হয়েছে। এসময় অত্যাধুনিক মেশিনে ধান কাটার কার্যক্রম উদ্বোধন করেন সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার পক্ষে তার ভাতিজা নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক জাবেদ রায়হান ও জনপ্রতিনিধি ঐক্য ফোরাম।





এসময় আরো উপস্থিত ছিলেন,জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবু নাইম ইলবাল, জনপ্রতিনিধি ঐক্য ফোরামের সাধারন সম্পাদক ও বারদী ইউনিয়নের চেয়ারম্যান জহিরুল হক,নোয়াগাঁও ইউনিয়ন চেয়ারম্যান ইউসুফ দেওয়ান,জাতীয় পার্টির প্রচার সম্পাদক মাসুদুর রহমান মাছুম,জাতীয় পার্টির নেতা আনিসুর রহমান বাবু,আওয়ামী লীগ নেতা রশিদ মেম্বার, নুরুল ইসলাম মেম্বার, ফজলুল হক মাষ্টার, নোয়াগাঁও ইউনিয়ন স্বেচ্ছাসেবক পার্টির নেতা সাকিব হাসান জয়সহ আওয়ামী লীগ ও জাতীয় পার্টির বিভিন্ন নেতাকর্মীরা।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭