করোনায় তিনশতাধিক পরিবারকে সৌদি প্রবাসীর খাদ্য সহায়তা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ৭ মে, ২০২০

করোনায় তিনশতাধিক পরিবারকে সৌদি প্রবাসীর খাদ্য সহায়তা


করোনায় তিনশতাধিক পরিবারকে সৌদি প্রবাসীর খাদ্য সহায়তা





আজকের সংবাদ ডেস্কঃ সৌদি প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী খোরশেদ ফরাজির নিজস্ব অর্থায়ণে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের মঙ্গলেরগাঁও এলাকায় করোনার প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া অসহায়, হতদরিদ্র ও গরীব মানুষের মাঝে গরুর মাংস, চাল, ডাল, পেয়াজ, আলু ও তেলসহ বিভিন্ন ইফতারসামগ্রী বিতরন করা হয়েছে।





বৃহস্পতিবার সকালে মঙ্গলেরগাঁও,কান্দাপাড়া ও তাতুয়াকান্দি গ্রামের তিন শতাধিক অসহায়, হতদরিদ্র ও গরীব মানুষের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে এ উপহার সামগ্রী বিতরন করা হয়।





সৌদি আরবে খোরশেদ ফরাজি অবস্থান করায় তার বড় ভাই ওয়াজ কুরুনী ও পিরোজপুর ইউনিয়নের আওয়ামীলীগ নেতা এম এ সালাম ভুইয়ার সার্বিক তত্বাবধানে তার নিজবাড়ি মঙ্গলেরগাঁও থেকে বিতরণ করা হয়।





এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক, পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।





বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক পার্টির সাধারন সম্পাদক জাবেদ রায়হান জয়।





সৌদিআরব প্রবাসী ও রেমিটেন্সযুদ্ধা খোরশেদ ফরাজির বড় ভাই ওয়াজ কুরুনী বলেন, আল্লাহ আমাদেরকে যতটুকু সামর্থ্য দিয়েছেন আমরা চেষ্টা করছি আমাদের অবস্থান থেকে অসহায়দের পাশে থাকতে, ইনশাআল্লাহ ভবিষ্যতেও  আমারা চেষ্টা  করবো। এসময় তিনি করোনা প্রতিরোধে সমাজের বিত্তবানদের অসহায়দের পাশে এগিয়ে আসার আহবান জানান।





এসময় পিরোজপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য মোর্শেদা আক্তার, বিশিষ্ট ব্যবসায়ী ও সেবক নূরুল আমিন, শাহ আলম, মনির হোসেন,রাসেল ভূইয়া, হারুন রশিদ, আব্দুল জলিল ও মোশারফ হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭