অনাহারে দিন কাটানো বৃদ্ধা মায়ের পাশে এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ৭ মে, ২০২০

অনাহারে দিন কাটানো বৃদ্ধা মায়ের পাশে এমপি খোকা


অনাহারে দিন কাটানো বৃদ্ধা মায়ের পাশে এমপি খোকা





আজকের সংবাদ ডেস্কঃ স্বামী হারা রিকশা চালক ছেলের অবহেলায় বৈশ্বিক দুর্যোগ করোনা পরিস্থিতিতে অনাহারে জীবন যাপন করা নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার সনমান্দী ইউনিয়নের সনমান্দী গ্রামের আয়েশা খাতুনের কাছে সোনারগাঁওয়ের জননেতা লিয়াকত হোসেন খোকার উপহার স্বরূপ খাদ্য সহায়তা ও নগদ অর্থ প্রদান করা হয়েছে।





বৃহস্পতিবার (৭ মে) সকালে স্থানীয় সাংবাদিকদের মাধ্যমে খবর পেলে এমপি লিয়াকত হোসেন খোকার নির্দেশে নারায়ণগঞ্জ স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক জাবেদ রায়হান বৃদ্ধা মা আয়েশাকে ১৫ দিনের খাদ্য সহায়তা ও নগদ অর্থ প্রদান করেন৷ এসময় একই এলাকার শারীরিক প্রতিবন্ধী নজরুল ইসলাম (২৮) ও বিধবা সালমা (৩৫) কেও আর্থিক সহযোগিতা ও খাদ্য সামগ্রী সরবরাহ করেন তিমি।





জাবেদ রায়হান বলেন, সোনারগাঁয়ের প্রত্যন্ত এলাকার যেকোন অসহায় মানুষের পাশে সর্বদা নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ জননেতা লিয়াকত হোসেন খোকা আছেন। বৃদ্ধা মায়ের সার্বক্ষণিক খোঁজ খবর নিয়ে তার পাশে সবসময় থাকবেন বলেও জানান তিনি।





বৃদ্ধ আয়েশার কোনো জায়গা জমি নেই এলাকার এক নির্জন স্থানে পরের জায়গায় এলাকাবাসীর অনুদানে ছোট ঘরে বসবাস করেন।





স্থানীয় নুরুল ইসলাম বলেন, আমরা এলাকাবাসী অনেককেই জানিয়েছি কিন্তু কেউ আসেনি। এতোদ্রুত আমাদের এমপি খোকার উপহার নিয়ে জাবেদ ভাই অসহায় মায়ের পাশে দাঁড়ানোতে আমরা গর্বিত।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭