টনি এন্ড ডেইজি রহমান ফাউন্ডেশনের উদ্যোগে নিম্ম ও মধ্যবিক্ত ১হাজার পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ২৩ মে, ২০২০

টনি এন্ড ডেইজি রহমান ফাউন্ডেশনের উদ্যোগে নিম্ম ও মধ্যবিক্ত ১হাজার পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ


টনি এন্ড ডেইজি রহমান ফাউন্ডেশনের উদ্যোগে নিম্ম ও মধ্যবিক্ত ১হাজার পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ





সাজীদ হোসেন কিবরিয়াঃকরোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকার ঘোষিত সাধারণ ছুটিতে মানবেতর জীবনযাপন করছে  ও দিনমজুর শ্রেণির লোকজন। ঘরের বাইরে যেতে না পারায় কর্মহীন হয়ে পড়া এসব মানুষ খেয়ে না খেয়ে দিন পার করছেন। সরকারের পাশাপাশি বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন এসব মানুষের পাশে সহযোগিতা করে চলেছে।





এরই ধারাবাহিকতায় শনি বার (২৩ মে),২য় ধাপে নারায়ণগঞ্জ বন্দর থানাধীন উত্তর লক্ষন খোলা এলাকায় টনি টাওয়ারে, টনি এন্ড ডেইজি রহমান ফাউন্ডেশনের উদ্যোগে পবিত্র ঈদ-উল ফিতরের উপলক্ষে নিম্ম ও মধ্যবিক্ত ১হাজার পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।টনি ও ডেইজি রহমান ফাউন্ডেশন চেয়ারম্যান রহমান মিজান টনি ও টনি গ্রুপের ব্যবস্থাপক তার সহধর্মিণী মিসেস ডেইজি রহমান তত্ত্বাবধানে জনাব মোঃএমদাদুল হক,মোঃআলী হোসেন,মোঃআসাদুজ্জামান সাগর,মোঃরায়হান আহমেদ,মোঃ মাজহারুল হক সাউদ ও অন্যান্য কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত থেকে ঈদ সামগ্রী অসহায় পরিবারের কাছে তুলে দেন।





ঈদ সামগ্রীর প্যাকেট পেয়ে গরীব-অসহায় নিম্মবিক্ত ও মধ্যবিক্তপরিবার গুলো আনন্দে উচ্ছ্বাসিত হয়ে টনি এন্ড ডেইজি রহমান ফাউন্ডেশন চেয়ারম্যান রহমান মিজান টনি ও তার সহধর্মিণী ডেইজি রহমান জন্য আন্তরিক ভাবে দোয়া করেন।





এ পসঙ্গে জানতে চাইলে,টনি গ্রুপের ব্যবস্থাপক মিসেস ডেইজি রহমান বলেন,মহামারী করোনা ভাইরাস কারনে সারাদেশে যখন অচল অবস্থা কর্মহীন হয়ে পরা অসহায় পরিবার গুলোর জন্য পাশে আমরা দাঁড়িয়েছি ।আসন্ন পবিত্র ঈদ-উল ফিতর সামনে  তাই কর্মহীন হয়ে পরা পরিবার মাঝে  সামান্ন কিছু ঈদ  উপহার হিসেবে ঈদ সামগ্রী তুলে দিলাম তাদের হাতে। ভবিষ্যৎ ও এমন কর্মকান্ড অব্যাহত থাকবে। আমাদের টনি এন্ড ডেইজি রহমান ফাউন্ডেশন সব সময় অসহায়দের জন্য আছে ভবিষ্যৎ ও থাকবে, আপনারা আমাদের জন্য দোয়া করবেন আমরা যেন সমাজে সবার পাশে থাকতে পারি।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭