সোনারগাঁয়ে করোনায় অসহায় হয়ে পরা কোন মানুষ ঈদ আনন্দ থেকে বঞ্চিত হবে না -এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ২৩ মে, ২০২০

সোনারগাঁয়ে করোনায় অসহায় হয়ে পরা কোন মানুষ ঈদ আনন্দ থেকে বঞ্চিত হবে না -এমপি খোকা


সোনারগাঁয়ে করোনায় অসহায় হয়ে পরা কোন মানুষ ঈদ আনন্দ থেকে বঞ্চিত হবে না -এমপি খোকা





আজকের সংবাদ ডেস্কঃ আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার নিজস্ব অর্থায়নে অদৃশ্য মহামারী কোভিড-১৯ বা করোনায় কর্মহীন গরীব দুস্থ অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা প্রসঙ্গে তিনি এ কথা জানান।





শনিবার (২৩ মে) মোগরাপাড়া ইউনিয়নের হাবিবপুর, চৌরাস্তা, থানা রোড, কলেজ রোড সহ বিভিন্ন এলাকায় রিকশা, অটো রিকশা, ভ্যান, সিএনজি ও ৫ শতাধিক কর্মহীন, দুস্থ, অসহায়, গরীব পরিবারের জন্য এ ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। এছাড়া প্রতিদিন সোনারগাঁয়ের প্রতিটি ইউনিয়নে সেচ্ছাসেবক, দলীয় ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের মাধ্যমে বিপুল পরিমাণ ঈদ উপহার সামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে বলে জানানো হয়। এই কার্যক্রম চাঁদ রাত পর্যন্ত অব্যাহত থাকবে।





সরেজমিনে দেখা যায়, সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার পক্ষে তার ভাতিজা নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয় ও তার পরিবারের অন্যান্য সদস্যরা দাঁড়িয়ে থেকে নিজ হাতে ঈদ উপহার সামগ্রী বুজিয়ে দেন। ঈদ উপহার সামগ্রীর মধ্যে প্রতি প্যাকেটে ছিল পোলাও চাল, চিনি, দুধ, তৈল, আলু, পিয়াজ ও ১টি মুরগিসহ দুই প্রকার সেমাই।





জাবেদ রায়হান জয় বলেন, প্রতি বছর ঈদ আসে মহা আনন্দ নিয়ে কিন্তু বর্তমান ২০২০ সালে দেশের করোনা ভাইরাসের এই ক্রান্তিকালে মানুষ আজ অর্থনৈতিক ভাবে জর্জরিত হয়ে পড়েছে। ঈদের আনন্দ থেকে যেন তারা নিরাশ না হয় সেই লক্ষ্যেই তাদের মাঝে ঈদ উপহার সামগ্রী দেয়া হলো। এসময় সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭