এসিল্যান্ড দম্পতি দায়িত্ব নিলেন করোনায় এতিম ইয়ানুর ও রবিউলের - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ২ মে, ২০২০

এসিল্যান্ড দম্পতি দায়িত্ব নিলেন করোনায় এতিম ইয়ানুর ও রবিউলের


এসিল্যান্ড দম্পতি দায়িত্ব নিলেন করোনায় এতিম ইয়ানুর ও রবিউলের





আজকের সংবাদ ডেস্কঃ ২ বছর ৩ মাস বয়সী ইয়ানুর ও ১২ বয়সী রবিউল দুনিয়ায় হিসেব নিকাশ বুঝার আগেই করোনায় বাবা হারানোর পর মা কোভিড-১৯ পজেটিভ হওয়াতে তাদের দায়িত্ব নিলেন সোনারগাঁ উপজেলা প্রশাসনের সহকারী কমিশনার (ভূমি) আল মামুন দম্পতি।





শুক্রবার (পহেলা মে) সকালে ইয়ানুরের নানি ও খালাকে রংপুর বিভাগের গাইবান্ধা থেকে তাদের দেখাশোনা করার জন্য আনানোর ব্যবস্থা করার মাধ্যমে সহকারী কমিশনার (ভূমি) আল মামুন দম্পতি তাদের দায়িত্ব নেন।





উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল মামুন জানান, ২ বছর বয়সী ইয়ানুর ও রবিউল বৈশ্বিক দুর্যোগ কোভিড-১৯ বা করোনায় তাদের বাবাকে হারিয়ে এতিম হয়ে যাওয়ায় তাদের পাশে দাঁড়ানোর মানবিক তাড়নায় আমরা তাদের দায়িত্ব নিয়েছি। এই পরিবারটি করোনা পরিস্থিতিতে যেকোন প্রয়োজনে আমরা পাশে থাকব।





গত ১৮ এপ্রিল রাত ২ টায় মারা যায় ইয়ানুরের বাবামোগরাপাড়া ইউনিয়নের গোহাট্টা এলাকার ভাড়াটিয়া আঃ রহিম। স্থানীয় না হওয়ার করোনা আতংকে তার বাবার জানাজায় নিকট আত্মীয়স্বজন, এলাকাবাসী কেউ ছিল না। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার হস্তক্ষেপে স্বেচ্ছাসেবীদের মাধ্যমে দাফন কাফন সম্পন্ন করা হয়।





উল্লেখ্য যে, করোনা টেষ্টে ইয়ানুর ও তার ১২ বছরের ভাই নেগেটিভ এসেছে। পজেটিভ মায়ের সংস্পর্শ থেকে দূরে রেখে তাদেরকে করোনা থেকে বাঁচাতে একজন অভিভাবক প্রয়োজন হওয়ায় তাদের নানি ও খালা গাইবান্ধা থেকে নিয়ে আসা হয়েছে। অন্যদিকে স্থানীয় স্বেচ্ছাসেবীদের মাধ্যমে ইয়ানুরের পরিবারের সার্বক্ষণিক খোঁজ খবর নিচ্ছেন সহকারী কমিশনার (ভূমি) আল মামুন দম্পতি৷


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭