করোনা জয়ী আবু বক্কর এর বাসায় এমপি খোকার উপহার সামগ্রী - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ২ মে, ২০২০

করোনা জয়ী আবু বক্কর এর বাসায় এমপি খোকার উপহার সামগ্রী


করোনা জয়ী আবু বক্কর এর বাসায় এমপি খোকার উপহার সামগ্রী





আজকের সংবাদ ডেক্সঃ জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ)আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা সোনারগাঁয়ের সোনারগাঁয়ের প্রথম করোনা রুগি ও প্রথম করোনা জয়ী আবু বক্কর এর বাসায় এক ঝুড়ি ফল পাঠিয়েছেন তার স্বেচ্ছাসেবকদের দিয়ে সেখানে তিনি ফলের ঝুড়ির উপর এই বার্তা লিখে পাঠান ভয় নয় সবাই মিলে করোনাকে করবো জয়’—





শুক্রবার (পহেলা মে )রাতে ওই ফলের ঝুড়ি প্রথম করোনা জয়ী আবু বক্কর এর বাসায় পৌঁছে দেওয়া হয়।





জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেন, ১৭দিন করোনার সাথে যুদ্ধ করে জয়ী হয়ে বাড়ি ফেরায় আবু বকর সিদ্দিককে অভিনন্দন। তাছাড়া করোনায় আক্রান্তরা নিয়ম করে বেশি বেশি ভিটামিন সি যুক্ত খাবার খেলে দ্রুত সুস্থ হয়ে ওঠে তাই তার বাসায় নিত্য প্রয়োজনীয় জিনিসের সাথে ফল সামগ্রী পাঠিয়েছি, আমি যতোদিন বেঁচে থাকি সোনারগাঁয়ের মানুষ না খেয়ে থাকবে না।তিনি আরো বলেন যতদিন কর্নার পা দুর্বল থাকবে আমার নিজস্ব তহবিল থেকে ঠিক ততদিনই আমি আমার এই সোনারগাঁয়ের জনগণের পাশে এই উপহার সামগ্রী বিতরণ করব।





তিনি আরো বলেন, এ অদৃশ্য করোনা থেকে একমাত্র বাঁচার উপায় হলো সচেতন হওয়া। এ ছাড়া আর কোন ভ্যাকসিন নেই। সকলেই ঘরে থাকুন। সুস্থ থাকুন। খাবারের প্রযোজন হলে হটলাইনে ফোন করুন। আমি খাবার পৌঁছে দিবো।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭