নাঃগঞ্জে সাংবাদিক সাইফুল্লাহ মাহমুদ টিটু করোনা ভাইরাসে আক্রান্ত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১ মে, ২০২০

নাঃগঞ্জে সাংবাদিক সাইফুল্লাহ মাহমুদ টিটু করোনা ভাইরাসে আক্রান্ত


.





নাঃগঞ্জে সাংবাদিক সাইফুল্লাহ মাহমুদ টিটু করোনা ভাইরাসে আক্রান্ত





মোঃসাইমুন ইসলাম,নাগঞ্জ জেলা প্রতিনিধি: সাংবাদিকতা একটি ঝুঁকিপূর্ণ পেশা,এই পেশাগত দায়িত্ব পালনকালে প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন সিনিয়র সাংবাদিক, নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের সভাপতি সাইফুল্লাহ মাহমুদ টিটু।





তিনি একধারে গীতিকার, সুরকার ও গায়ক। মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম নিজের ফেসবুকে জানান এবং তার জন্য দোয়া কামনা করেন।তার সাংবাদিক সহকর্মীরা সাইফুল্লাহ মাহমুদ টিটুর দ্রুত সুস্থতা কামনা দোয়া প্রার্কথনা করেন। পাশাপাশি তার এ দু:সময়ে টিটুকে সার্বিকভাবে সহযোগিতা করার জন্য এগিয়ে আসার অনুরোধ জানান মাহমুদ টিটু তার ফেসবুকে লিখেছেন আসসালামু আলাইকুম। কেমন আছেন আমার ভাইবোন ও সাংবাদিক বন্ধুরা? আমার জন্য দোয়া করবেন।এই মহামারিতে দায়িত্ব পালনের সময় নিজের নিরাপত্তার জন্য জতটুকু সম্ভব চেষ্টা করেছি, কিন্তু সামান্য পিপিই এর অভাব ছিল,কিন্তু কোন ব্যাক্তি একটি পিপিই প্রদান করেন নাই।যাই হোক ভাগ্যের নির্মম পরিহার।গত এক সপ্তাহ আগে আমার জ্বর দেখা দেয়।কোন প্রকার উপস্বর্গ ছাড়াই এখন অনেকের পজেটিভ আসছে,এই সন্ধেহের ভিত্তিতে, জ্বর হওয়ায় স্বেচ্ছায় নমূনা পরীক্ষা করাই,পরে দু’দিনেই জ্বর ভাল হয়ে যায়। কিন্তু ৭দিন পর রিপোর্টে পজেটিভ আসে।





এখন নিজ ঘরে হোম কোয়ারেন্টাইনে আছি,ডাক্তারি মতে চিকিৎসা হচ্ছে। এখনও আমার পুরনো সেই খুশখুসে কাশি ছাড়া অন্য কোন করোনার উপস্বর্গ নেই। এখনও ভাল আছি। কিন্তু জানিনা ভাগ্য বিধাতা কি লিখেছেন আমার এবং আমার পরিবারের।





মহামারি করোনা যুদ্ধের মৃত্যুর মিছিলে যদি হারিয়ে যাই,তবে ক্ষমা করে দিও বন্ধুরা। বেঁচে থাকলে একদিন দেখা হবে। করোনা ভাইরাস আক্রান্ত সাংবাদিক সাইফুল্লাহ মাহমুদ টিটুর অঝোর কান্নার রেকর্ড সকলকে মর্মাহত করেছে।তিনি আশু সুস্থ হয়ে উঠুন,এটাই সকলের কাম্য।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭