পানছড়ি দেবালয় মন্দির কমিটির উদ্যোগে অসচ্ছল জনগোষ্ঠীর মাঝে ত্রাণ বিতরণ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৫ এপ্রিল, ২০২০

পানছড়ি দেবালয় মন্দির কমিটির উদ্যোগে অসচ্ছল জনগোষ্ঠীর মাঝে ত্রাণ বিতরণ


পানছড়ি দেবালয় মন্দির কমিটির উদ্যোগে অসচ্ছল জনগোষ্ঠীর মাঝে ত্রাণ বিতরণ





মিঠুন সাহা,খাগড়াছড়ি প্রতিনিধিঃ করোনা ভাইরাসের মহামারি দুর্যোগে অসচ্ছল ও গরীব দুঃখী জনগোষ্ঠীর মাঝে সেবার হাত বাড়িয়ে দিয়েছেন পানছড়ির সনাতনী সমাজ।





খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় পানছড়ি দেবালয় মন্দির কমিটির উদ্যোগে ও সনাতনী সমাজের সবার সহযোগিতায় পানছড়ির বিভিন্ন এলাকার অস্বচ্ছল ও দরিদ্র জনগোষ্ঠীর মাঝে চাল,ডাল তেল সহ বিভিন্ন নিত্য সামগ্রী তুলে দেওয়া হয়।





০৫ এপ্রিল রবিবার বিকাল ৪ টার সময় পানছড়ি বাজার দেবালয় মন্দিরে বিভিন্ন জনগোষ্ঠীর মাঝে মোট ৮০ টি ত্রানসামগ্রী বিতরণ করা হয়।





এই সময় উপস্থিত ছিলেন পানছড়ি দেবালয়ে মন্দির পরিচালনা কমিটির সভাপতি তপন কান্তি বৈদ্য, সাঁওতাল পাড়া লোকনাথ মন্দির কমিটির সভাপতি উজ্জ্বল চৌধুরী,পানছড়ি সনাতন সমাজ কল্যাণ পরিষদের সভাপতি বন কুমার দে,সাধারণ সম্পাদক উত্তম বনিক,সাংগঠনিক সম্পাদক উল্লাস দেব,সনাতনী সমাজের নেতৃবৃন্দ কাজল দে,রুপন কর,সনাতন ছাত্র যুব পরিষদের সাধারণ সম্পাদক জয় দত্ত শুভ সহ প্রমুখ।





দেবালয়ে মন্দির পরিচালনা কমিটির সভাপতি তপন কান্তি বৈদ্য বলেনঃবৈশ্বিক এই করোনা দুর্যোগে মানুষ আজ খুব অসহায় হয়ে পড়েছে।আমরা মানবিক দৃষ্টি থেকে পানছড়ির সনাতনী সমাজের সবার সহযোগিতার মাধ্যমে এই বিপদ সংকুল সময়ে মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি।তবে সমাজের সব বিত্তবানরা যদি এগিয়ে আসে তাহলে অসহায় ও দরিদ্র জনগোষ্ঠীর অনেক উপকার হয়।





সাঁওতাল পাড়া লোকনাথ মন্দির পরিচালনা কমিটির সভাপতি উজ্জ্বল চৌধুরী বলেনঃআমাদের সবার উচিত দেশ তথা সমগ্র বিশ্বের এই ক্রান্তিলগ্নে করোনা ভাইরাসের এই মহামারির ছোবল থেকে সবাইকে সচেতনতা করা ও গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়ানো।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭