আপনার এবং দেশের মানুষের স্বার্থে ঘরে থাকুন------ ওসি মনির। - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৫ এপ্রিল, ২০২০

আপনার এবং দেশের মানুষের স্বার্থে ঘরে থাকুন------ ওসি মনির।


আপনার এবং দেশের মানুষের স্বার্থে ঘরে থাকুন------ ওসি মনির।





আজকের সংবাদ ডেস্কঃ প্রাণঘাতি করোনা ভাইরাস সংক্রমণ রোধে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে উপজেলা প্রশাসনের সহযোগিতার পাশাপাশি জনসচেতনতা বাড়াতে মাঠে কাজ করছে থানা পুলিশ





রোববার(৫ এপ্রিল) সকাল ১১ টায় সোনারগাঁ উপজেলা প্রশাসনের নির্দেশ ক্রমে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনিরের নেতৃত্বে মোগড়াপাড়া চৌরাস্তা ও তথসংলগ্ন কাঁচাবাজারে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র নিতে আসা সাধারণ মানুষদেরকে সচেতন করেন এবং বিক্রেতাদের সরকারি নির্দেশনা অনুযায়ী বিকাল ৫ টার পর দোকান বন্ধ রাখার নির্দেশ দেন। অন্যদিকে কেউ নির্দেশনা অমান্য করলে তাদেরকে শাস্তির সম্মুখীন হতে হবে বলে জানান।





এসময় সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনির বলেন,বিকেল ৫ টার পর দোকান খোলা রাখলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।আপনারা আতংকিত না হয়ে বাসায় থাকেন। করোনা ভাইরাস প্রতিরোধে আমরা নিরলস ভাবে কাজ করছি জনগণকে আহবান জানাই আপনারা সবাই সরকারী নির্দেশ মেনে চলুন। নিজেরা সচেতন হোন সবাইকে সুস্থ রাখুন।সোনারগাঁয়ের সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে আমাদের টিম সার্বক্ষণিক কাজ করছে। আপনার এবং দেশের মানুষের স্বার্থে ঘরে থাকুন, বেশি করে হাত মুখ ধৌত করবেন। পুলিশ আপনাদের পাশে আছে।





এসময় উপস্থিত উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার পলাশ কুমার সাহা সোনারগাঁ থানার সাব-ইন্সপেক্টর সৈয়দ আজিজুল,মোগরাপাড়া ইউনিয়নের ১/২/৩নং ওয়ার্ডের মেম্বার সাবিনা ইয়াসমিন ও সাংবাদিকবৃন্দ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭