পানছড়ি যুব রেডক্রিসেন্টের তালুকদার পাড়া, মন্দির,মসজিদসহ বিভিন্ন এলাকায় জীবাণু নাশক স্প্রে - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ৬ এপ্রিল, ২০২০

পানছড়ি যুব রেডক্রিসেন্টের তালুকদার পাড়া, মন্দির,মসজিদসহ বিভিন্ন এলাকায় জীবাণু নাশক স্প্রে


পানছড়ি যুব রেডক্রিসেন্টের তালুকদার পাড়া, মন্দির,মসজিদসহ বিভিন্ন এলাকায় জীবাণু নাশক স্প্রে





মিঠুন সাহা,খাগড়াছড়ি প্রতিনিধিঃ পুরো বিশ্ব যখন করোনার মহামারিতে আতঙ্কগ্রস্ত ও ঘরবন্দী তখন রেডক্রিসেন্ট ইউনিটের নিবেদিত প্রাণ সদস্যবৃন্দরা জীবনকে বাজি রেখে প্রতিটি এলাকা, পাড়া,মহল্লায় সচেতনতা মূলক প্রচারণা ও কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।পৃথিবীটাকে ফুলে ফলে আবারও পরিপূর্ণ করে তোলার জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন ।





খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় যুব রেডক্রিসেন্ট ইউনিটের উদ্যোগে করোনা ভাইরাসে সামাজিক দুরত্ব সম্পর্কে জনসাধারণকে সচেতনতা করতে উপজেলার তালুকদার পাড়া,বাজার মসজিদ, মন্দির সহ বিভিন্ন এলাকায় জীবাণু নাশক স্প্রে,লিপলেট বিতরণ করা হয়।





০৬ এপ্রিল সকাল ১০ টা থেকে পানছড়ির বিভিন্ন এলাকায় রেডক্রিসেন্ট ইউনিটের প্রতিদিনের মতো ধারাবাহিক কার্যক্রম শুরু হয়।





এই সময় উপস্থিত ছিলেন রেড ক্রিসেন্টের আজীবন সদস্য ও সাবেক যুব প্রধান মোফাজ্জল হোসেন এবং পানছড়ি রেডক্রিসেন্ট ইউনিটের যুব প্রধান রায়হান আহমেদ,মহিউদ্দিন রিন্টু সহ যুব রেডক্রিসেন্ট এর সদস্য বৃন্দ।





পানছড়ি যুব রেডক্রিসেন্ট যুব প্রধান রায়হান আহম্মেদ বলেনঃআমাদের কার্যক্রমকে গতিশীল করতে পানছড়ি উপজেলা নির্বাহী অফিসার মহোদয় আন্তরিক ভাবে দিক নির্দেশনা ও সার্বিক সহযোগিতা দিয়ে যাচ্ছেন।এই জন্য পানছড়ি উপজেলা যুব রেডক্রিসেন্ট ইউনিটের পক্ষ থেকে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।





পানছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব বলেন,বিশ্বব্যাপী করোনা ভাইরাসে সকলকে সচেতনতা করতে যুব রেডক্রিসেন্ট এর কার্যক্রম প্রশংসার দাবীদার।বিনাশ্রমে তাদের দৈনিক কার্যক্রম সবাইকে সচেতনতা বৃদ্ধি করতে ভূমিকা রাখছে।তাদের সকলকে আমি আন্তরিক ধন্যবাদ জানাই।





পানছড়ি উপজেলার স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডাঃঅনুতোষ চাকমা বলেন,দেশের এই ক্রান্তিলগ্নে আন্তরিক সেবা নিয়ে পানছড়ি যুব রেড ক্রিসেন্ট ইউনিট করোনা ভাইরাসে যে সচেতনা মূলক সামাজিক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন তা অত্যন্ত প্রশংসনীয় এবং আমাদের জন্য অনেক সহযোগিতা হচ্ছে।আমি ব্যক্তি গত ভাবে রেডক্রিসেন্ট পানছড়ি ইউনিটের প্রতিটি সদস্য বৃন্দদের আন্তরিক ধন্যবাদ জানাই।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭