করোনাঃ এমপি খোকার উদ্যোগে সাহাপুরে ৫ শত পরিবারের ত্রান বিতরণ করেন আবু নাঈম ইকবাল - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১ এপ্রিল, ২০২০

করোনাঃ এমপি খোকার উদ্যোগে সাহাপুরে ৫ শত পরিবারের ত্রান বিতরণ করেন আবু নাঈম ইকবাল


করোনাঃ এমপি খোকার উদ্যোগে সাহাপুরে ৫ শত পরিবারের ত্রান বিতরণ করেন আবু নাঈম ইকবাল





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে করোনায় উপর্জনের পথ বন্ধ হয়ে যাওয়া মানুষের ঘরে ঘরে নিত্যপ্রয়োজনীয় খাবার,হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আবু নাঈম ইকবাল।





মঙ্গলবার (৩১ মার্চ) রাত সাড়ে ৮টায় সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের সাহাপুর এলাকার বিভিন্ন শ্রেণী পেশার ঘরবন্ধি ৫ শত পরিবারের মাঝে নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা,সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুল ইসলামকে সাথে নিয়ে ত্রান,মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন তিনি।





দেশের এই দূর্যোগে আপনারা বাসায়ই থাকবেন,আমরা খাদ্য নিয়ে বাড়ি বাড়ি চলে আসব। সোনারগাঁয়ের মানুষের জন্য হটলাইন নাম্বার রাখা হয়েছে খাদ্যের প্রয়োজন পরলে তাদেরকে জানানোর কথা বলেন এমপি লিয়াকত হোসেন খোকা।





আবু নাঈম ইকবাল বলেন,এই এলাকার মানুষের পাশে সবসময়ই ছিলাম এবং থাকব। আমরা প্রথম ধাপে ত্রান বিতরণ করছি পরবর্তীতে কারো খাদ্য সংকট বা কোন প্রয়োজন পরলে আমাকে জানালে আমরা খাবার নিয়ে তার বাসায় পৌছে দিব।









এসময় ত্রান বিতরণ কার্যক্রমের পাশাপাশি সাধারণ মানুষের মাঝে করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়, হ্যান্ড স্যানিটাইজার ব্যবহারের নিয়ম সংক্রান্ত লিফলেট বিতরণ করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা পলাশ কুমার সাহা।





এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য প্রতিনিধি মনির হোসেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭