জনসমাগম ঠেকাতে সোনারগাঁয়ের বিভিন্ন রাস্তায় সেনাবাহিনী - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০

জনসমাগম ঠেকাতে সোনারগাঁয়ের বিভিন্ন রাস্তায় সেনাবাহিনী


জনসমাগম ঠেকাতে সোনারগাঁয়ের বিভিন্ন রাস্তায় সেনাবাহিনী





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁয়ে কোভিড-১৯ বা করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশনা অনুযায়ী মানুষ যেন বাড়ির বাইরে বের না হোন সেই লক্ষ্য সোনারগাঁয়ের বিভিন্ন এলাকায় সেনাবাহিনীকে কাজ করতে দেখা গেছে।





মঙ্গলবার (৩১ মার্চ) বিকেল ৫ ঘটিকায় উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুল ইসলামের নেতৃত্বে কাঁচপুর কাঁচা বাজারে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র নিতে আসা সাধারণ মানুষদেরকে সচেতন করেন এবং বিক্রেতাদের সরকারি নির্দেশনা অনুযায়ী সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত দোকান খোলা রাখার নির্দেশ দেন।অন্যদিকে কেউ নির্দেশনা অমান্য করলে তাদের কে শাস্তির সম্মুখীন হতে হবে বলে জানান। সচেতনতা কার্যক্রমের অংশ হিসেবে পরবর্তীতে তারা উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা কাঁচাবাজার,মেঘনা কাঁচাবাজার, পৌরসভার কাঁচাবাজার ও বৈদ্যের বাজার কাঁচা বাজার পরিদর্শন করেন।





সাইদুল ইসলাম বলেন,আগামীকাল থেকে কেউ বিকেল ৫ টার পর দোকান খোলা রাখলে তার বিরুদ্ধে মোবাইল কোর্টের মাধ্যমে জরিমানা বা শাস্তির ব্যবস্থা করা হবে। আপনারা আতংকিত না হয়ে বাসায় থাকেন।





সেনাবাহিনীর টিম নেতৃত্ব দেন ৯ পদাতিক ৪৫ সিবিএস টাডিলারির মেজর ফরহাদ।তিনি বলেন,সোনারগাঁয়ের সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে আমাদের নিয়ে টিম সার্বক্ষণিক ভাবে ইউএনও স্যারকে সহযোগিতা করার জন্য প্রস্তুত আছি। জনসাধারণের উদ্দেশ্যে তিনি জানান,আপনার এবং দেশের মানুষের স্বার্থে ঘরে থাকুন,বেশি করে হাত মুখ ধৌত করবেন। সেনাবাহিনী আপনাদের পাশে আছে।





এসময় সোনারগাঁও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল-মামুন সহ সোনারগাঁও থানা পুলিশের একটি টিম উপস্থিত ছিল।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭