হাইওয়ে পুলিশের তৎপরতায় ডাকাতি হওয়া গাড়ি ও মালামাল ১ঘন্টার মধ্যে উদ্ধার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২০

হাইওয়ে পুলিশের তৎপরতায় ডাকাতি হওয়া গাড়ি ও মালামাল ১ঘন্টার মধ্যে উদ্ধার


হাইওয়ে পুলিশের তৎপরতায় ডাকাতি হওয়া গাড়ি ও মালামাল ১ঘন্টার মধ্যে উদ্ধার





আজকের সংবাদ ডেস্কঃ ঢাকা- সিলেট মহাসড়কের এশিয়ান হাইওয়ের বরাব থেকে চালককে ভয়ভীতি ও মারধর করে ডাকাতি হওয়া মাছ ব্যবসায়ীর পিক-আপ ভ্যান ও গাড়িতে থাকা মালামাল উদ্ধার করেছে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ।
রবিবার(১৬ফেব্রুয়ারী)ভোর ৩.৪৫ ঘটিকায় কাঁচপুর ইউনিয়নের বরাব এলাকা থেকে রুপগঞ্জ থেকে আসা একটি পিক-আপ ভ্যান মালামাল সহ ডাকাতি হওয়ার খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ মাত্র ১ঘন্টার কার্যকরী পদক্ষেপ গ্রহণ করায় তা কাঞ্চন ব্রিজ সংলগ্ন রাস্তা থেকে উদ্ধার করতে সক্ষম হয়েছে। পিক-আপ ভ্যানের চালক নাম নীলকান্ত দাস বাড়ি হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জ থানার পাহারপুর গ্রামের বাসিন্দা। 
কাঁচপুর হাইওয়ে থানা পুলিশের অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন জানান,রাত আনুমানিক ৩:৪৫ মিনিট ঢাকা সিলেট মহাসড়কে বরাব বাস স্টেশন থেকে একটি পিক আপ যাহার রেজি নং ঢাকা-মেট্রো-ন- ২০- ১৬০৩ পিক-আপ প্রায় ২ লাখ টাকার মাছসহ ডাকাতদের কবলে পরলে সংবাদটি নিশ্চিত হয়ে গলফ-১১ টিমের ডিউটিরর অফিসার সার্জেন্ট বাহারুলকে সাথে নিয়ে দ্রুত তৎপরতা চালাই। পরবর্তীতে গাড়ির মাছসহ পিক-আপটি কাঞ্চন ব্রিজের ২০০ মিটার পূর্ব থেকে উদ্ধার করি। মাছ ও গাড়ি সহ মালিকদের বুঝিয়ে দেওয়া হয়েছে।
তিনি আরো জানান,এশিয়ান হাইওয়েতে আগের তুলনায় ডাকাতি ও ছিনতাই অনেক কমলেও এটা চিরতরে নির্মূল করা যাচ্ছে না।এসময় এশিয়ান হাইওয়ে ব্যবহারকারীদের সকলকে সচেতন হতে হওয়া এবং বিপদে পরলেই দ্রুত আমাদের কন্ট্রোল রুমে যোগাযোগ করার আহবান জানান তিনি।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭